1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
পুঠিয়া দাখিল মাদ্রাসা,কাজে অনিয়ম অভিযোগ তিন শিক্ষকের দিকে - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

পুঠিয়া দাখিল মাদ্রাসা,কাজে অনিয়ম অভিযোগ তিন শিক্ষকের দিকে

পুঠিয়া উপজেলা প্রতিনিধি
  • আপডটে সময় : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

 

পুঠিয়া দাখিল মাদ্রাসা,অনেক কয়দিন ধরে চলছে,মাদ্রাসার ইটের কিছু কাজ ও প্লাস্টার এর কাজ,এতে দেখা যায়,তিন নাম্বার ইট,যেখানে থাকার কথা এক নাম্বার ইট,প্লাস্টারের বেলা,যেখানে বলা হয়েছে,৭ +৪ ভাগ,সেখানে ব্যবহার হচ্ছে ৭+১ ভাগ সিমেন্ট,প্লাস্টারে হাত দিলে খসে পড়ছে ঝর ঝর করে,ঠিকাদারি প্রতিষ্ঠান তীর ছোরছে তিন শিক্ষকের বিরুদ্ধে।

মূলত ঠিকাদার ফিরোজ,তিনি পুঠিয়ার দাখিল মাদ্রাসার এই কাজটি পান,ঠিকাদারের ম্যানেজার দেলোয়ার হোসেন বলেন,আমাদের বাসা চাঁপাই,মূলত অনেক দূর সেই ক্ষেত্রে,ওই শিক্ষা প্রতিষ্ঠানের তিন শিক্ষক,দায়িত্ব নেন,শিক্ষক সুপার ইউসুফ আলী,ও আতহার আলী,এবং রফিক মাস্টার।

মূলত দুর্নীতির ঘটনাটি বেরিয়ে আসে, অনেক কয়দিন ধরে কাজ করতো,ঠিকাদারের মিস্ত্রি তাদের বাসা চাপাই,সেই ক্ষেত্রে ঠিকাদারের ম্যানেজার দেলোয়ার হোসেন বলেন, ফোন করি রফিক মাস্টারকে,কাজের ধীরগতি হওয়ার কারণে স্থানীয় মিস্ত্রি চান,সেই ক্ষেত্রে রফিক মাস্টার মিস্ত্রি ও লেবার ঠিক করেন,পরে তাদের সহযোগিতায় ও এলাকাবাসী গিয়ে দেখে দুর্নীতির চিত্র,এবং একে একে বেরিয়ে আসে,এই শিক্ষা প্রতিষ্ঠানের কিছু শিক্ষক তারা সব সময়ই প্রতিষ্ঠানের দুর্নীতির সাথে জড়িত।

মাদ্রাসার সুপার ইউসুফ আলী বলেন, আমরা তিন শিক্ষক এই কাজের সাথে জড়িত,এই তিন শিক্ষক ইট বালু সিমেন্ট,যাবতীয় যা কিছু দরকার এগুলো আমরা তিন শিক্ষকই দায়িত্ব পালন করি।

আশ্চর্য বিষয় হলো,যেখানে কাজ করবে ঠিকাদার প্রতিষ্ঠান,সেখানে দায়িত্ব নেয় তিন শিক্ষক,এমন কি সোনা গেছে,এই মাদ্রাসাতে অনিয়মের জেনো শেষ নেই,ইতিমধ্যে শোনা যাচ্ছে মাদ্রাসার টিন থেকে শুরু করে,বাস এবং গেট পর্যন্ত বিক্রি করে হাতিয়ে নিয়েছে,

এই মাদ্রাসায়,ভিতরে ঢুকলে দেখা যায় শুধু শিক্ষক,ছাত্র নেই ছাত্রী নেই,হাতেগোনা কয়েকজন ছাত্রছাত্রী রয়েছে,এসএসসি পরীক্ষাতে তাও যেনো দেখা যায় গোল্লা।

এই বিষয়ে উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার,লায়লা জাহান বলেন,অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।