1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল

রায়হানুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি - গাজীপুর
  • আপডটে সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৪ বার পঠিত

নার্সিং ও মিডওয়াইফারী অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক ও বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারী কাউন্সিলের প্রেসিডেন্ট ও রেজিস্ট্রার পদ থেকে নন-নার্স প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের অপসারণপূর্বক উক্ত পদগুলোতে নার্সদের পদায়নের ১ দফা দাবিতে গাজীপুরে পতাকা মিছিল করেছে নার্সিং ও মিডওয়াইফারী সংস্কার পরিষদ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ নার্সিং কলেজের শিক্ষার্থীরা। তাদের দাবি, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক এবং নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের প্রেসিডেন্ট এবং রেজিস্টার পদ হতে প্রশাসন ক্যাডাদের অপসারণ করে উক্ত পদগুলোতে নার্সদের পদায়ন করতে হবে।

গাজীপুর মহানগর নার্সিং সংস্কার পরিষদের শিক্ষার্থীরা বলেন, “আমাদের এক দফা, এক দাবি, নাসিং অধিদপ্তর সংস্কার, নাসিং দপ্তরের কোন প্রশাসন থাকবে না। পাশাপাশি নার্সদের বদলি সংক্রান্ত জটিলতা নিরসন এবং বদলি বাণিজ্যের সঙ্গে সম্পৃক্ত সিন্ডিকেটদের অপসারণ করা হোক।”

এসময় বক্তরা বলেন, “নার্সিং সংস্কার পরিষদ বর্তমান সরকারের প্রধান উপদেষ্ঠার নির্দেশনা মোতাবেক নার্সিং পেশার সংস্কার ও উন্নয়নের লক্ষ্যে আমরা শান্তিপূর্নভাবে এক দফা দাবি বাস্তবায়নে কর্মসূচী পালন করে আসছে। কিন্তু আমরা লক্ষ্য করেছি, আমাদের ন্যায্য দাবি বাস্তবায়নে প্রশাসনিক আশ্বাস প্রদানের পরও কোন আলোচনা না করেই আমাদের দাবির বিপক্ষে অবস্থান নিয়ে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলে রেজিস্ট্রার পদে পুনরায় নন-নার্সিং প্রশাসনিক কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। আমাদের দাবি না মানা পর্যন্ত আন্দোলন চলবে বলে ঘোষণা দেন তাঁরা।”

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।