1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩৯ বার পঠিত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে শিক্ষার্থীদের ওপর হামলায় যুক্ত থাকায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ঢাকা বিভাগীয় শিক্ষার্থী সংগঠন হতে বহিষ্কৃত হলেন আব্দুর রহমান নামের এক শিক্ষার্থী। সে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। এছাড়াও পদত্যাগ করেছেন বিভাগীয় সংগঠনটির সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদুর রহমান হিমেল

উক্ত ২ সদস্যের বহিষ্কার ও পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে ঢাকা বিভাগীয় শিক্ষার্থী কল্যাণ সমিতি, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রচার সম্পাদক লিমন মিয়া বলেন, “ছাত্র আন্দোলন চলাকালীন শাহবাগে ছাত্রদের ওপর চালানো হামলায় যুক্ত থাকায় সাধারণ সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সদস্য আব্দুর রহমানকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও এসময় সাধারণ সম্পাদকের পদত্যাগপত্র গ্রহণ করা হয়।

প্রসঙ্গত, ছাত্র আন্দোলনের সময় শাহবাগে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলায় অংশ নেয়ার একটা ছবি ফেসবুকে ভাইরাল হয় আব্দুর রহমানের। এতে তার ব্যাচমেট শিক্ষার্থীরা তাকে বয়কট করে, পরবর্তীতে বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত হয়

এছাড়াও সাধারণ সম্পাদকের পদত্যাগের বিষয়ে এক সূত্রে জানা যায়, আন্দোলন চলাকালীন সময়ে সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন হুমকিমূলক মেসেজ দেওয়ায় শিক্ষার্থীদের চাপে তিনি ব্যাক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।