1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার 

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে:
  • আপডটে সময় : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ১২৮ বার পঠিত
oplus_0

চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার 

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ 

চাঁপাইনবাবগঞ্জের আদালত মালখানা থেকে গত সোমবার (৫ আগস্ট ) লুট হওয়া বিভিন্ন মামলার আলামত সমূহের  মধ্য চারটি মোটরসাইকেল উদ্ধার হ’য়েছে। বৃহস্পতিবার ( ৮ আগস্ট) রেল বাগান পাড়ায় বিক্রি করতে গেলে ভাঙড়ী ব্যবসায়ীরা মোটরসাইকেলগুলি উদ্ধার করে সেনাবাহিনীকে খবর দেয়। খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ সেনা কতৃপক্ষ ব্যাবসায়ীদের উদ্ধার মোটরসাইকেলগুলি তাদের শাহনেওয়ামতুল্লাহ কলেজ অবস্থিত ক্যাম্পে অবিলম্বে জমা দেওয়ার নির্দেশনা দেন। সে”অনুযায়ী ভাঙড়ী ব্যবসায়ী মোঃ তুহিন মোটরসাইকেল গুলো ক্যাম্পে জমা দেন।

সেনা ক্যাম্পের দায়িত্বরত সদস্যরা জানান, উদ্ধার মোটরসাইকেল গুলোর ব্যপারে পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। এঘটনায় দ্রুত পালিয়ে যাওয়াই কোন লুটকারীকে আটক বা সনাক্ত করা সম্ভব হইনি বলে জানান ব্যবসায়ী তুহিন।  

উল্লেখ গত সোমবার রাতে মালখানা থেকে বিভিন্ন মামলার আলামত বিপুল পরিমাণ নেশাদ্রব্য,দেশীয়,অস্ত্র,বেশ কয়েকটি মোটরসাইকেলসহ বহু সামগ্রী ও গুরুত্বপূর্ণ নথিপত্র দুই দফায় লুট হয়। ঘটনাটি ব্যাপক আলোচিত হয় ও চঞ্চল্যর সৃষ্টি করে। আদালত পুলিশ লুট হওয়া মালামালের পরিমান এখনো নিশ্চিত করতে পারেননি।

( সরেজমিন প্রতিবেদন ) 

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।