1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাকের চাকায় পিষ্ট হল অপরিপক্ক আম - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাকের চাকায় পিষ্ট হল অপরিপক্ক আম

শাহাবুদ্দিন মোড়ল, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি
  • আপডটে সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৯৪ বার পঠিত

যশোরের ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের রায়ে ট্রাকের চাকায় পিষ্ট হল অপরিপক্ক ১২৮ ক্যারেট গোবিন্দ ভোগ ও হিমসাগর জাতের অপরিপক্ক আম ব্যবসায়ীরা অধিক মুনাফা অর্জনের লক্ষ্যে নির্ধারিত সময়ের পূর্বে বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করে বাজারজাতকরণের জন্য থানা পুলিশ আটক করেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১২টার সময় গোপন সংবাদের উপর ভিত্তি করে যশোর—বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা ব্রীজের নিকটে শার্শা উপজেলার বেলতলা থেকে রাজধানী (ঢাকা)গামী ঢাকা মেট্রো ১১—৮৪৮৬নং এর একটি মিনি ট্রাকে ১২৮ ক্যারেট বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করা আম আটক করেন। প্রতিটি ক্যারেটে ২০ কেজি করে সর্বমোট ২হাজার ৫শত ৬ কেজি অপরিপক্ক আম পাওয়া যায়।

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রিটকে অবগত করা হলে নির্ধারিত সময়ের পূর্বে বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করা আম দুপুর ১টার সময় কৃর্তিপুর সংলগ্ন পৌরসভার ময়লা ফেলার স্থানে নিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ট্রাকের চাকায় পিষ্ট করে অপরিপক্ক আম গুলো বিনষ্ট করা হয়। এঘটানার পরে আমের সাথে আটক মিনি ট্রাকের ড্রাইভার ও হেলপারের নিকট হতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রিট নারায়ন চন্দ্র পাল, থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাসুদ হোসেন পলাশ, থানার সেকেন্ড অফিসার এসআই মোকলেছুজ্জামান, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সিনিয়র সহ সভাপতি মহাসিন আলাম, সহ প্রচার সম্পাদক মিঠুন সরকার, সদস্য বিশ্বজিৎ, উপ সহকারী কৃষি অফিসার নয়নানন্দন পাল নয়ন সহ আরো অনেকে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।