1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সাংস্কৃতিক প্রতিযোগিতায় বাছাই পর্ব ২০২৪ অনুষ্ঠিত হয়  - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সাংস্কৃতিক প্রতিযোগিতায় বাছাই পর্ব ২০২৪ অনুষ্ঠিত হয় 

ফাতেমা আক্তার মাহমুদা ইভা স্টাফ রিপোর্টার ঢাকা
  • আপডটে সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১১৬ বার পঠিত

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সাংস্কৃতিক প্রতিযোগিতায় বাছাই পর্ব ২০২৪ অনুষ্ঠিত হয়

ফাতেমা আক্তার মাহমুদা ইভা স্টাফ রিপোর্টার ঢাকা

জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় বঙ্গবন্ধু শিশু কিশোর পদক বাছাই পর্ব ২০২৪ নারায়ণগঞ্জ জেলা মহানগর বঙ্গবন্ধু এবং আলোকিত শীর্ষ আলোচনা সভা ও বিজয়ীদের

মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২৭ এপ্রিল রোজ শনিবার সকাল ৯ ঘটিকায় ২০২৪ ৮২ / ৩, ভাষা সৈনিক এ. কে .এম নারায়ণগঞ্জ উত্তর চাষাড়া প্রিপারেট স্কুলে অনুষ্ঠিত হয় ২০২৪ বাছাই পর্ব।

এ সময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সভাপতি নারায়ণগঞ্জ মহানগর শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু। মহানগর শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু উপস্থিতিতে পেয়ে শিশু ও কিশোরা,শিশু ও কিশোরদের গার্জিয়ানদের ক

নারায়ণগঞ্জ জেলা মহানগর সভাপতি সাজনু উনার বক্তব্যে বলেন তিনি বলেন যে আমি গার্জিয়ানদেরকে এজন্য ডেকেছি যে সন্তানের সাথে কারণ একজন সন্তানের সফলতার পিছনে একজন মা সন্তানের সাথে পিতা-মাতা অনেক পরিশ্রম করে অনেক খাটে অনেক শ্রম দেয় মা যখন পরিশ্রম করে আমি আমি তখনই বুঝেছিলাম যখন আমার সন্তান দৌড় প্রতিযোগিতায় সেকেন্ড হয়েছে তখন হয়তো পুরস্কার ৫০ টাকা হবেআমি তখন ঢাকাতে থাকি।

তাই আগামীতে ঢাকা যে সন্তানরা যখন পুরস্কার নিয়ে আসবে তখন তাদের জন্য একটি করে ল্যাপটপ পুরস্কার থাকবে এবং একজন বাবার তুলনায় যে পরিশ্রম করে আমি সেটা বুঝি তারা কতটা কষ্ট করে মা দের জন্য থাকবে আগামীতে ভালো পুরস্কার।

জাতীয় সংস্কৃতিক প্রতিযোগিতায় গ্রুপ ও বিষয় ও শ্রেণী বিন্যাস করা হয়েছে।
একজন প্রতিযোগিতা যেকোনো দুটি বিষয়ে অংশগ্রহণ করেছে।ক খ ও গ গ্রুপ -চিত্রাংকন – সকাল ০ ৯.০০ – সকাল ১০.৩০ ক খ ও গ গ্রুপ সকাল বিভাগ সকালের বিষয় – সকাল ০৯.০০ দুপুর ০১.০০গ ও ঘ গ্রুপ – সকাল বিভাগ, সকাল বিষয় -দুপুর গত ০১. ৩০ – ০ ৪. ৩০।
এখানে বিভিন্ন স্কুল থেকে তৃতীয় শ্রেণীর চতুর্থ, সপ্তম শ্রেণী অষ্টম শ্রেণী পর্যন্ত ক, খ, গ, ঘ গ্রুপ অংশগ্রহণ করেছে এবং কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রছাত্রী ২০১৪ বাছাই পর্ব অংশগ্রহণের সুযোগ দিয়েছে অংশগ্রহণের সুযোগ দিয়েছে। বিষয়গুলো ছিল সাধারণ নৃত্য, লোকনৃত্য, আবৃতি – একক, ছড়া গান, রবীন্দ্র সংগীত দেশাত্মবোধক গান, বঙ্গবন্ধু নিয়ে গান ও নৃত্য,চিত্র অংকন বঙ্গবন্ধু প্রাকৃতিক, অভিনয় -একক।

এই সময় উপস্থিতি সভাপতিত্ব করেন শিশু কিশোর মেলার সভাপতি করেন হাবিবুর রহমান নারায়ণগঞ্জ জেলা,

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বাছাই পর্ব আয়োজনে সঞ্চালণা করেন সাধারণ সম্পাদক এইচ.এ আক্তারুজামান

আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি আমিনুর রহমান শাহীন নারায়ণগঞ্জ জেলার যুবলীগ মহানগর সহ-সভাপতি,নারায়ণগঞ্জ জেলার মতিউর রহমান সহ-সভাপতি,জামাল উদ্দিন সহ-সভাপতি,মতিউর রহমান মোল্লা সাংগঠনিক সম্পাদক,

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটি সহ মহিলা সম্পাদক নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাবের প্রচারক সম্পাদক,N.P. S মানবাধিকার প্রচারক সম্পাদক, ঢাকা ডিভিশনাল মানবাধিকার সদস্য,নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক
ফাতেমা আক্তার মাহমুদা ইভা প্রচারক সম্পাদক।

ক বিভাক-চ্যাম্পিয়ন -প্রীতি তরফদার,রানার্স আপ সুজিতা সাধির্ক্য সাহা,খ বিভাগ–চ্যাম্পিয়ন পিয়াংকা সরকার দিব্যানী, রানার্স আপ – সায়ন সাহা অরিত্র,গ বিভাগ -সুশ্বতা আচার্য্য,

নারায়ণগঞ্জ চিত্র অংকন প্রতিযোগিতা +ক বিভাগ চ্যাম্পিয়ন সৈরদ মোঃ আননুরহায়দার, রানার আপ জেগবাদিত্য দেবনাথ আদি,
বিভাগ চ্যাম্পিয়ন শুভ কুন্ত, রানার আপ -শুভ্র সাহা বিজয়, বিভাগ গ-চ্যাম্পিয়ন আইরিন এশা, রানার আপ -অবন্তী সাহা এশী

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।