1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
মহম্মদপুর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জান্নাত নামে এক কিশোর নিহত - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

মহম্মদপুর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জান্নাত নামে এক কিশোর নিহত

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৯৫ বার পঠিত

মাগুরার মহম্মদপুর উপজেলা বিনোদপুর ইউনিয়নে তল্লাবাড়িয়া গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জান্নাত (১৭) নামর এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওসমান নামে এক আরোহী।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কিশোর জান্নাত বহালবাড়িয়া গ্রামের জাকির হোসেনের ছেলে।

আহত হয়েছে সদরের বরুনাতৈল গ্রামের মিজানুর রহমানের ছেলে ওসমান (১৬)।
জানা গেছে, মাগুরা সদর বরুনাতোল বোনের বাড়ি থেকে দুই বিয়াই খাবার নিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিল জান্নাত ও ওসমান।

পথে তল্লাবাড়িয়া গ্রামে এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় লাগে। এতে গুরুতর আহত হয় ওই আরোহী দুজন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসাপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কৃষ্ণ দাশ বিশ্বাস জান্নাত নামে এক কিশোরকে ঘোষণা করেন। অপর আহত কিশোরকে জেলা সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল ইসলাম বলেন, তল্লাবাড়িয়া গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ওসমান নামে এক কিশোর। নিহত জান্নাতের মরদেহটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।