1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
তীব্র তাপদাহে সাধারণ মানুষের পাশে মানবতার কল্যাণে আমরা - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

তীব্র তাপদাহে সাধারণ মানুষের পাশে মানবতার কল্যাণে আমরা

মো: আতিক উল্লাহ চৌধুরী, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডটে সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১৪৪ বার পঠিত

টানা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র রোদ ও গরমে এবং বাতাসের আর্দ্রতা থাকায় ঘামও হচ্ছে। রিকশাচালক থেকে শুরু করে শ্রমজীবীরা সবাই দাবদাহ থেকে রক্ষা পেতে মাথায় পরেছেন গামছা, ক্যাপ। তাঁরা ঘন ঘন পানি পান করছেন। এই দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের মধ্যে শরবত, পানি ও স্যালাইন।

চট্টগ্রাম উত্তর জেলার ঐতিহ্যবাহী সামাজিক ও মানবিক সংগঠন মানবতার কল্যাণে আমরা এর উদ্যোগে হাটহাজারী উপজেলা তীব্র গরম ও প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ঠান্ডা শরবত পানীয় বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সকল পেশার মানুষের মাঝে এ

ঠান্ডা শরবত বিতরণ করা হয়। মানবতার কল্যাণে আমরা সংগঠনের এই প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানান সর্বস্তরের মানুষ।

এদিকে শরবত পেয়ে ভ্যানচালক রফিক উদ্দিন বলেন, ‘শরবত খেয়ে শরীরের জন্য উপকার হচ্ছে। এটা খুব ভালো উদ্যোগ। সারা দিন ভ্যান চালিয়ে খুব কষ্ট হয়। সারা দিনই পানি খেতে হয়। এই শরবত পেয়ে ভালো হলো।

সংগঠনটির সভাপতি জোবাইর হোসেন ওসিনিয়র সদস্য সাকিল হোসাইন বলেন, বর্তমানে বাংলাদেশর বিভিন্ন জেলায় দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। এ সময়ে অনেকেই বাড়িতে থাকতে পারলেও শ্রমজীবী মানুষেরা পেটের দায়ে বাইরে বের হয়েছেন। তাঁদের কিছুটা স্বস্তি দিতে এই উদ্যোগ নিয়েছেন তাঁরা। এবং যতদিন পর্যন্ত অতিরিক্ত তাপমাত্রা থাকবে ততদিন আমরা এইভাবে বিভিন্ন স্থানে ঠান্ডা শরবত বিতরণ করব ইনশাল্লাহ।

এতে উপস্থিত ছিলেন অএ সংগঠনের সকল কার্যকারী সদস্য বৃন্দ।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।