1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে একই গ্রামে ৩ বাড়িতে ডাকাতি - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে একই গ্রামে ৩ বাড়িতে ডাকাতি

মো: আব্দুল্লাহ, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডটে সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১০৮ বার পঠিত

কুমিল্লা বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের একই গ্রামে এক সপ্তাহের ব্যাবধানে ৩ বাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট।

জানা যায়, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মনিপুর গ্রামের পশ্চিম পাড়া এলাকার ছিদ্দিকুর রহমানের বাড়িতে গত ৪ এপ্রিল গভীর রাতে গেইটের তালা কেটে দেশীয় অস্র হাতে মুখোশ পড়া অবস্থায় ৫ জনের একটি দল ঘরের ভিতর ঢুকে, ঘরের লোকজন টের পেয়ে চিৎকার করতে গেলে ডাকাতরা অস্রের ভয় দেখিয়ে তাদের মুখ চেপে ধরে হাত-পা বেঁধে তাদের কাছ থেকে আলমারির চাবি ছিনিয়ে নিয়ে রক্ষিত নগদ ৪ লক্ষ ৮৫ হাজার টাকা ও এক জোড়া কানের দুলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। পরে ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে দিয়ে ডাকাত দল পালিয়ে যায়।

ঠিক তার কয়েকদিন পরই ঈদের আগের রাতে ছিদ্দকুর রহমানের পাশের বাড়ি সৌদি প্রবাসী মাহমুদুল হাসান আশিকদের ঘরে একই কায়দায় গেইটের তালা কেটে ঘরের ভিতরে ঢুকে আশিকের মা সহ ঘরের সকলকে অস্রের ভয় দেখিয়ে ঘরে রক্ষিত নগদ ৫০ হাজার টাকা ও কানের দুলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

তার ঠিক দুই দিন পরই আবার একই গ্রামের মফিজুল ইসলামের বাড়িতে ফ্রান্স প্রবাসী ইমাম হোসেনের ঘরে গত রোববার গভীর রাতে বারান্দার গেইটের শিকলসহ তালা কেটে মুখোশ পড়া হাতে দেশীয় অস্র নিয়ে ঘরের ভিতরে ঢুকেই ইমামের স্ত্রী রুমি আক্তারকে ধারালো ছুরির আঘাত করে, তারপর সকলকে জিম্মি করে গলার চেইন ও কানের দুল নিয়ে যায়।

এসব ঘটনার পরদিনই বাড়িগুলোর আশেপাশের দেশীয় অস্র, জোতা, শার্ট ডাকাতদের ব্যবহারিত ফেলে যাওয়া জিনিসপত্র পাওয়া যায়।

এসব ঘটনার বিবরণ দিয়ে ছিদ্দিকুর রহমানের ছেলে আব্দুল কাদের ৫/৬ জনকে অজ্ঞাত নামা আসামী করে বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এদিকে পরপর বেশ কয়েকটি ডাকাতির ঘটনায় ওই গ্রামের লোকজন আতঙ্কিত হয়ে আছেন। এমন ঘটনা যেন আর পুনরায় না ঘটতে পারে সেজন্য প্রশাসনের কঠোর নজরদারিসহ সহযোগিতা কামনা করেন তারা।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ) কানন চৌধুরী বলেন, ডাকাতির বিষয়টি আমরা শুনেছি, ঘটনাস্থল আমাদের অফিসাররা তদন্ত করেছে, আমাদের টিম কাজ করতেছে বিষয়টা নিয়ে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।