1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
পটিয়ায় স্কুল ছাএী সায়েমা আত্মহত্যা  - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

পটিয়ায় স্কুল ছাএী সায়েমা আত্মহত্যা 

পুঠিয়া চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপডটে সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৯৩ বার পঠিত

চট্টগ্রামের পটিয়ায় নুসরাত জাহান সায়মা (১৫) নামের এক স্কুলছাত্রী ঘরের চালের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

১৫ এপ্রিল সোমবার  সাড়ে ৩টার দিকে উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের ২নং ওয়ার্ড খানমোহনা এলাকায় এ ঘটনা ঘটে। সায়মা ওই এলাকার আবদুল মন্নানের মেয়ে ও পৌরসদরের খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী বলে স্থানীয় লোকজন সুএে জানাগেছে।

এঘটনার খবর পেয়ে পটিয়া থানা একদল পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সায়মার মামা আকিব উদ্দিন ওপেল বলেন, সায়মার বাবার সাথে তার মায়ের পারিবারিকভাবে অমিল থাকায় ছোট বেলা থেকে পৌরসভার ৬ নং ওয়ার্ডস্থ ওছি উদ্দিন সওদাগরের বাড়ি এলাকায় নানার বাড়িতে বড় হয় সায়মা।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানান, স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সেলিম চৌধুরী পটিয়া চট্টগ্রাম ০১৮১৯৩৪৯৪৪২১ ৫/০৪/২৪।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।