1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতবোমা বিস্ফোরণ সালাম লিডার আশরাফ বাহিনীর আতঙ্ক সৃষ্টি  - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতবোমা বিস্ফোরণ সালাম লিডার আশরাফ বাহিনীর আতঙ্ক সৃষ্টি 

এসএম রুবেল সিনিয়র ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে:
  • আপডটে সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ২১০ বার পঠিত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতবোমা বিস্ফোরণ সালাম লিডার,আশরাফ বাহিনীর আতঙ্ক সৃষ্টি নির ঘুম এলাকাবাসীর

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।

চাঁপাইনবাবগঞ্জের নয়ালাভাঙ্গাতে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১৭-১৮টি হাতবোমার বিস্ফোরণ ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার (১৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার গ্রামের ফতেপুর এলাকার আমবাগানে এসব হাতবোমার বিস্ফোরণ ঘটে।

জানা যায়, পূর্ব বিরোধের জেরে সালাম ও আশরাফ গ্রুপ ১৭-১৮টি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও আতঙ্কে রয়েছে এলাকার মানুষ। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছর নয়ালাভাঙ্গা গ্রামের আলম ঝাপড়াকে কুপিয়ে হত্যার পর আওয়ামী লীগ নেতা সালামের সঙ্গে বিএনপি নেতা আশরাফের বিরোধ চরম আকার ধারণ করে। ওই ঘটনার জের ধরে আজ দুপুরে সালামের লোকজন নয়ালাভাঙ্গা গ্রামের ফতেপুর এলাকার একটি আমবাগানে কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

পরে বিএনপি নেতা আশরাফের লোকজনও ওই এলাকায় পাল্টা হাতবোমার বিস্ফোরণ ঘটায়। এসময় এলাকার দোকানপাট বন্ধ করে মানুষজন পালিয়ে যায়। এদিকে, ঘটনার খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় বাসিন্দা আব্দুল মতিন জানান, হঠাৎ করেই দুপুরে আমবাগানে কয়েকটি হাতবোমা বিস্ফোরণ ঘটে। এরপর কিছু সময় পর আবারও পরপর কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটে। বিএনপি নেতা আশরাফ ও আ.লীগ নেতা সালামের লোকজন এসব ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। আতঙ্ক বাইরে লোকজন নেই। এমনকি দোকানপাঠ বন্ধ করে পালিয়েছে অনেকেই।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বোমাবাজরা পালিয়ে যায়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ, মোবাইল নম্বর -০১৭৫৬৯১১৯৪৬ তারিখ- ১৩.০৪.২৪

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।