1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
পাকুন্দিয়া, উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলাম (রেনু) সর্বস্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

পাকুন্দিয়া, উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলাম (রেনু) সর্বস্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান

আবু হানিফ পাকুন্দিয়া( কিশোরগঞ্জ)
  • আপডটে সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ২৬৩ বার পঠিত

কিশোরগঞ্জ পাকুন্দিয়া উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলাম( রেনু) । পাকুন্দিয়া উপজেলা সবস্তরের জনগণকে পবিত্র ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান
তার পাশাপাশি তিনি পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসছেন তিনি দীর্ঘ ১০ বছর যাবৎ পাকুন্দিয়া উপজেলা প্রত্যেকটি ইউনিয়নের মা মাটি মানুষের সাথে সামাজিক, রাজনৈতিক, ভাবে মানুষের সাথে জড়িয়ে আছেন। স্মার্ট বাংলাদেশ গড়তে অঙ্গীকারবদ্ধ, তিনি মাদক, চাঁদা ভাজী ইভটিজিং সন্ত্রাস মুক্ত করতে চান তিনি বিভিন্ন মসজিদ, মকতব, মন্দির,রাস্তা ঘাটের উন্নয়ন করার করার কাজে নিজেকে নিয়োজিত রাখেন। পাকুন্দিয়া উপজেলার সর্বস্তরের জনগণের খেদমত করার সুযোগ চান তিনি আসছে আগামী ৮ই মে পাকুন্দিয়া উপজেলা নির্বাচন প্রত্যেকটা মানুষের ভোট প্রার্থনা করেন ও দোয়া চাই।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস রোজা রাখার মাধ্যমে সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে। বিসর্জন, আত্মত্যাগ বা নৈকট্য লাভ। বিশ্বের মুসলমানদের বছরের দুইটি উৎসবের মধ্যে প্রথম আনন্দ উৎসব হলো পবিএ ঈদুল ফিতর।

তিনি বলেন, এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকে। সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ- উল-ফিতরে।
তিনি পবিত্র ঈদুল ফিতরের দেশ বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
আসুন আমরা সবাই ইসলামিক চিন্তা ধারা বাস্তবায়িত করতে একসাথে কাজ করি।দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।