1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
যুবলীগ নেতা জেমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলআ য়োজক মেম্বার ইফতিখার আহমেদ রঞ্জ।  - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

যুবলীগ নেতা জেমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলআ য়োজক মেম্বার ইফতিখার আহমেদ রঞ্জ। 

এসএম রুবেল সিনিয়র ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে:
  • আপডটে সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৮১ বার পঠিত

যুবলীগ নেতা জেমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলআ য়োজক মেম্বার ইফতিখার আহমেদ রঞ্জ।

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে:

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা খাইরুল আলম জেমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৭ এপ্রিল) বিকেলে জেলা শহরের কল্যানপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সহ-শ্রমবিষয়ক সম্পাদক খাইরুল আলম জেম হত্যার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভা ও ইফতার মাহফিল হয়। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহমেদ রঞ্জু এই সভা ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। এসময় এমপি আব্দুল ওদুদ বলেন, গতবছরের ২৭ রমজানে ইফতারের পূর্ব মুহুর্তে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয় যুবলীগ নেতা জেমকে। এক বছর পেরিয়ে গেলেও এখনও চার্জশিট প্রদান করা হচ্ছে না। আগামী ১০ কার্যদিবসের মধ্যে জেম হত্যা মামলার চার্জশিট প্রদান না করলে মানববন্ধন, সড়ক অবরোধ ও অনশনের মতো কঠোর কর্মসূচি দেয়া হবে।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাড. রবিউল ইসলাম,  জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, ০১ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি শরিফুল আলম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহমেদ রঞ্জুসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহমেদ রঞ্জু বলেন, জেম ভাইয়ের হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে না। তা না হলে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলবে জেলার আ.লীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গতবছরের ১৯ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের উদয়নমোড়ে ইফতারির বাজার করার সময় যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে দেশী-বিদেশী ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রক্রিয়াকালে তার ‍মৃত্যু হয়। হত্যাকাণ্ডের তিন দিন পর ২২ এপ্রিল জেমের বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় ৪৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।