1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
আলোচিত বেতাগীর অপহরন করে ধর্ষণ মামলার প্রধান আসামি র‍্যাব কর্তৃক গ্রেফতার - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

আলোচিত বেতাগীর অপহরন করে ধর্ষণ মামলার প্রধান আসামি র‍্যাব কর্তৃক গ্রেফতার

মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী প্রতিনিধি
  • আপডটে সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১২০ বার পঠিত

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) এবং র‌্যাব-৪, সিপিএসসি এর একটি যৌথ আভিযানিক দল ০১/০৪/২০২৪ইং তারিখ আনুমানিক ১৬৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানাধীন পশ্চিম কাজীপাড়া কেন্দ্রীয় মসজিদ গলির জনৈক আম্বিয়ার বাসা নং-৭৬৩/১ এর ৭ম তলা হতে বরগুনা জেলার বেতাগী থানার আলোচিত ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান এবং পলাতক আসামী মোঃ বশির বিশ্বাস(৩৫), পিতা-মোঃ রতন বিশ্বাস, স্থায়ী সাং- ভোড়া (০৫ নং ওয়ার্ড), থানা- বেতাগী, জেলা-বরগুনা’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২১/০৩/২০২৪ ইং তারিখে বরগুনা জেলার বেতাগী থানার বাসিন্দা মোঃ চান মিয়া মুন্সির অপ্রাপ্তবয়স্ক মেয়েকে আসামী মোঃ বশির বিশ্বাস মোবাইলে কল করে বাড়ির পাশের খাল পারে নিয়ে যায়। আসামী পূর্বে থেকেই সেখানে ট্রলার নিয়ে অপেক্ষা করছিল। আসামী বশির ভিকটিমকে ফুসলিয়ে অপহরণ করে ট্রলারযোগে নদীর চরে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক রাত ০৪০০-০৫০০ ঘটিকা পর্যন্ত অমানবিক শারীরিক নির্যাতন করে। এরপর আসামী বশির ভিকটিমকে খালপারে নামিয়ে দিয়ে তার বাড়িতে চলে যায়।

পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে বরগুনা জেলার বেতাগী থানায় একটি মামলা দায়ের করে। ঘটনাটি র‌্যাবের নজরে আসলে র‌্যাব আসামীকে গ্রেফতারের জন্য ব্যাপক ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ০১/০৪/২০২৪ইং তারিখ সময় আনুমানিক ১৬৩০ ঘটিকায় র‌্যাব-৮ সিপিসি-১ এবং র‌্যাব-৪, সিপিএসসি এর একটি যৌথ আভিযানিক দল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী স্মীকার করে যে, সে বরগুনা জেলার বেতাগী থানার মামলা নং-১০, তারিখঃ ২১/০৩/২০২৪, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধীত-২০০৩) এর ৭/৯(১)/৩০ এর পলাতক আসামী।

গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার বেতাগী থানায় পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ এর নিমিত্তে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।