1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬

মাগুরা প্রতিনিধি
  • আপডটে সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১০৫ বার পঠিত

 

মাগুরা শালিখা উপজেলার ছয়ঘড়িয়া মহা সড়ক দুর্ঘটনায় দুজন নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ছয় জন আহত হয়েছেন।

আহতদের মাগুরা সদর হাসপাতাল ও বাঘারপাড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ)রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই নারী হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের নিতাই দের স্ত্রী নিরুপমা দে (৪৫) ও একই গ্রামের নারায়ণ চন্দ্র দের স্ত্রী পুষ্প রানী দে (৪০)। এ ছাড়া মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান নারিকেলবাড়িয়ার মধু শিকদার (৫৫)।

মাগুরার শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কুমার ঘোষ ও ভুক্তভোগীদের পরিবারের সদস্য জানান মাগুরার খামার পাড়া হয়ে নতুন বাজার চঞ্চল গোসাইয়ের আশ্রমে নামযজ্ঞ অনুষ্ঠান দেখে ফেরার পথে ছয়ঘড়িয়া মহা সড়কে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত ৮টার দিকে একটি সিএনজিযোগে উক্ত নামযজ্ঞ অনুষ্ঠান থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা। পথিমধ্যে শালিখা উপজেলার ছয়ঘড়িয়া হাজাম বাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে নসিমন সিএনজিকে ধাক্কা দিলে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে নিহত হন নিরুপমা ও পুষ্প। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তারা আরও জানান, সিএনজিতে ড্রাইভারসহ মোট দশ জন ছিলেন। এর মধ্যে পাঁচ থেকে ছয়জন নারী। আহত দুজনের পরিচয় পাওয়া গেছে।
তারা হলেন- নিহত নিরুপমা দের স্বামী নিতাই দে ও সিএনজিচালক বাবলু হোসেন,মায়া রানী কুন্ডু(৭০)আলফাডাঙ্গা,ফরিদপুর,জৌতি দে (২৮) শিল্পী (৪০)নাড়িকেল বাড়ী বাঘার পাড়া যশোর। প্রথমে নারিকেলবাড়িয়ায় একটি ক্লিনিকে আনা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে আনা হয়েছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।