1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
মহারাজপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী টুটুল হেরোইনসহ ডিএনসির হাতে লড়বড়! - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

মহারাজপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী টুটুল হেরোইনসহ ডিএনসির হাতে লড়বড়!

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১১১৮ বার পঠিত

মহারাজপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী টুটুল হেরোইনসহ ডিএনসির হাতে লড়বড়!মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ একজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল।

০৭ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের গোয়ালটুলী এলাকায় অবস্থিত কুখ্যাত মাদক ব্যবসায়ী টুটুলের বাড়ির ভিতরে ডুকে প্রায় চার ঘন্টা অভিযান পরিচালনা করে ১০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।ডিএনসি বলছেন তার দেহ তল্লাশি করে পরিহিত লুঙ্গির ডান কোচরে গুঁজানো একটি পলিথিনের মধ্যে ১০ টি হেরোইনের পোটলা উদ্ধার করতে সক্ষম হয় ডিএনসি।

গ্রেফতারকৃত আসামী চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানাধীন মহারাজপুর গোয়ালটুলী এলাকার আফজাল হোসেন ছেলে মজিবুর রহমান ওরফে টুটুল (৫০)। মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

প্রতিবেদক সরেজমিনে গিয়ে জানতে  মাদক ব্যবসায়ীর পরিবার বলছেন তাকে গ্রেপ্তার করার সময় তার নিকট হতে হাপ গ্রাম হিরোইন ছিলো সেটি নিয়ে তাকে হাতেনাতে আটক করেন ডিএনসির সদস্যরা।

 

জেলা ডিএনসি কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন’এর দিকনির্দেশনায় নেতৃত্বে সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ টুটুল-কে হাতেনাতে গ্রেফতার করে। এবিষয়ে প্রতিবেদক জানতে চাইলে ডিএনসি কার্যালয়ের উপ-পরিচালক এবং”ক” সার্কেলের উপ-পরিদর্শক মোঃ আসাদুর রহমানকে একাধিক বার ফোন দিলেও তাকে ফোনে পাওয়া যায়নি এবং ফোন কেটে দেন।

উক্ত ঘটনায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।