1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
রাস্তায় অগ্নিসংযোগকালে রামপালে যুবক আটক - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

রাস্তায় অগ্নিসংযোগকালে রামপালে যুবক আটক

মো: আকাশউজ্জামান শেখ, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • আপডটে সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ২২৫ বার পঠিত

বাগেরহাটের রামপালে রাস্তায় আগুন জ্বালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগে মো. নাজমুল আহসান (৪১) নামের এক যুবককে আটক করেছে রামপাল থানা পুলিশ।

সে উপজেলার বাঁশতলী ইউনিয়নের গিলাতলা এলাকার গাজী আ. হাকিমের ছেলে।

গতকাল সোমবার (২০ নভেম্বর) উপজেলার ভাগা বাজার এলাকায় রাস্তায় আগুন দেওয়ার সময় রামপাল থানা পুলিশের একটি দল নাজমুলকে হাতেনাতে আটক করে।

রামপাল থানা সূত্রে জানা গেছে যে, অভিযুক্ত যুবক নাজমুল হাসান ভাগা বাজার এলাকায় কিছু ঝুট(পুরোনো কাপড়) দিয়ে রাস্তায় আগুন জ্বালায়। এসময় ঐ এলাকায় টহলরত থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

এ বিষয়ে রামপাল থানার অফিসার-ইন-চার্জ এস. এম. আশরাফুল আলম এ প্রতিবেদককে জানান যে, গতকাল রামপালের গুরুত্বপূর্ণ ভাগা বাজার এলাকায় অগ্নি সন্ত্রাসের চেষ্টা চালায় নাজমুল হাসান নামের এক যুবক। এসময় তাকে থানা পুলিশের টহলরত একটি দল তাকে আটক করে। তার বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে এবং আজ (২১ নভেম্বর) তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।