1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
বুড়িচংয়ে মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

বুড়িচংয়ে মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মোঃ আবদুল্লাহ বুড়িচং
  • আপডটে সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

 

কুমিল্লার বুড়িচং টু রামপুর সড়কে মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক অনিক (২০) নিহত হয়েছে। গতকাল সোমবার আনুমানিক বিকাল ৪টায় গোবিন্দপুর গোমতি আইলের উপর ঘটনাটি ঘটে।

নিহত অনিক কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর মধ্যপাড়া মনা মিয়া হাজী বাড়ির কুয়েত প্রবাসী আক্কাস এর ছেলে৷

সরেজমিন গিয়ে জানা যায় বাড়ি থেকে বুড়িচং বাজারে যাওয়ার পথে গোমতি আইলের উপর ১যুবকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক ভাবে স্থানীয়া উদ্ধার করে কুমিল্লা ট্রমা হাসপাতালে আইসিসিও তে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

অনিক আগামী ডিসেম্বর মাসে কুয়েতে যাওয়ার কথা ছিল।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়ায় নেবে এসেছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।