1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
শেরপুরে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

শেরপুরে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২

মাসুম বিল্লাহ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

বগুড়া শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়ন থেকে ফেন্সিডিলসহ বাধন খন্দকার (২৯) ও সোহেল রানা (২২) নামের ২ যুবককে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। বাধন খন্দকার শেরপুর পৌরসভার খন্দকার পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ও সোহেল রানা সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার শিমলা গ্রামের সোহরাব আলীর ছেলে। বৃহস্পতিবার দুপুরে মাদকদ্রব্য আইনে তাদের জেল হাজতে প্রেরণ করে।

২০ ডিসেম্বর বুধবার দিবাগত রাত্রে বরইতলী মোড় এলাকায় চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে ফেন্সিডিলসহ গ্রেফতার করে। জানা যায়, তারা দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল।

গতকাল রাত্রিতে ভবানীপুর ইউনিয়নের বড়ইতলী এলাকায় একটি চায়ের দোকানে সামনে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার উপ-পরিদর্শক সাইফ আহমেদ সঙ্গীও ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে তাদের নিকটে থাকা পাঁচ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ বিষয়ে শেরপুর থানার উপ-পরিদর্শক সাইফ আহমেদ জানান তাদের মাদকদ্রব্য আইনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।