1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো তালতলীর ২৮ বছর বয়সী ব্যবসায়ী - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো তালতলীর ২৮ বছর বয়সী ব্যবসায়ী

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধি
  • আপডটে সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৩০২ বার পঠিত

বরগুনার তালতলী উপজেলার তালতলী-ছোটবগী আঞ্চলিক সড়কের মঠখোলা নামক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় মোঃ সাখাওয়াত হোসেন (২৮) নামের মোবাইল ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনটি ঘটেছে আজ শনিবার সন্ধ্যায়।

জানা গেছে,তালতলী উপজেলা সড়কের বাসিন্দা রফিক মুন্সির ছেলে ব্যবসায়ী সাখাওয়াত হোসেন শনিবার সন্ধ্যায় বরগুনা থেকে তালতলী ফিরছিল। পথিমধ্যে তালতলী-ছোটবগী আঞ্চলিক সড়কের মঠখোলা নামক স্থানে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।এতে তিনি গুরুতর আহত হয়।স্থানীয়রা তাকে উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, মোটর সাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক সাখাওয়াত সিটকে পড়ে গুরুতর আহত হয়েছে। এতে তার মুখমন্ডলে গুরুতর জখম হয়।

তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আইরিন আলম বলেন, মোটর সাইকেল দুর্ঘটনায় আহত সাখাওয়াতকে হাসপাতালে আনার পুর্বেই মারা গেছেন।

তালতলী থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম খাঁন বলেন,হাসপাতাল থেকে নিহতের মরদেহ পরিবার বাড়ী নিয়ে গেছে। বিষয়টি জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।