1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
কুমিল্লায় সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লক্ষ টাকার মালামাল লুট - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

কুমিল্লায় সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লক্ষ টাকার মালামাল লুট

মো: আব্দুল্লাহ, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডটে সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ধারেশ্বর গ্রামের আবদুল করিম মিয়ার ছেলে সৌদি প্রবাসী বিল্লাল হোসেন ভূঁইয়া ও রিয়াজ হোসেন ভূঁইয়ার বাড়িতে গত শনিবার রাতে একদল মুখোশধারী ডাকাত বাড়ীর গেইটের তালা ভেঙ্গে দেশীয় অস্ত্র দ্বারা জিম্মি করে স্বর্ণালংকার,নগদ টাকা এবং সৌদির রিয়ালসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ভোক্তভোগী বিল্লাল হোসেন ভূইয়া জানান, আমার বড় ভাই বিয়াজ হোসেন ভূইয়া গত অক্টোবর মাসে এবং আমি গত নভেম্বর মাসের ২০ তারিখ সৌদি আরব থেকে দেশে আসি। দেশে আসার সময় আমরা স্ত্রী, মা ও বোনদের জন্য স্বর্ণালংকার নিয়ে আসি।

গতকাল রাত অনুমান ২টার সময় ১০/১২ জন মুখোশধারী ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে বাড়ীর মূল গেইটের তালা ভেঙ্গে এবং ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ৩টি আলমারী,২টি ওয়াটড্রপ ও ডেসিং টেবিলের তালা ভেঙ্গে প্রায় ৭ ভরি স্বর্ণালংকার, নগদ ৬৫ হাজার এবং ১৫ হাজার সৌদি রিয়ালসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিকালে আমরা থানায় গিয়ে মামলা দায়ের করবো। বুড়িচং থানার অফিসার ইনচার্জ আবুল হাসানাত খন্দকার বলেন, সকাল ১০ টায় ডাকাতির ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমি নিজেও এখন ঘটনাস্থলে যাচ্ছি। এই পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।