1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
মুন্সিগঞ্জে মানবাধিকার দিবসে বিএনপির মানববন্ধনে পুলিশের বাঁধা - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

মুন্সিগঞ্জে মানবাধিকার দিবসে বিএনপির মানববন্ধনে পুলিশের বাঁধা

সাকিব আহমেদ বাপ্পি, মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • আপডটে সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে।রবিবার সকাল ১১ টার দিকে আন্তর্জাতিক মানবাধিকার দিবসে গুম,খুন,মিথ্যা মামলা ও সাধারণ জনগণের ভোটের অধিকার হরণ করার প্রতিবাদে মুন্সিগঞ্জের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় ওই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে মুন্সিগঞ্জ জেলা বিএনপি ও সহযোগী সংগঠন।

এসময়ে শহর বিএনপির সদস্য এডভোকেট মাহবুব উল আলম স্বপনের সভাপতিত্বে । মুন্সিগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি সেলিনা আক্তার বিনার কর্মসূচীর সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট রোজিনা ইসলাম। এসময়ে,সেলিনা আক্তার বিনা, অভিযোগ করেন তাদের শান্তি পূর্ণ মানববন্ধনে পুলিশ বাঁধা দিয়ে পন্ড করে দেয়।

এসময়ে বিএনপির কারাবন্দী নেতাকর্মীদের পরিবারের স্বজনেরা কারাবন্দী সকল নেতাদের মুক্তি দাবি করে এই মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করে অভিযোগ করেন মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা বক্তব্য দিতে শুরু করলে পুলিশ এসে তাদের ব্যানার ছিনিয়ে নেয় এবং মানববন্ধনে বাঁধা দিলে মানববন্ধন পন্ড হয়ে যায়।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, শহর শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক মো.বাবুল , মিরকাদিম পৌর মহিলা দলের আহব্বায়ক খুকুমণি, লৌহজং উপজেলা মহিলা দলের সভাপতি রোকেয়া বেগম, জেলার মহিলা দলের সদস্য আইভি বেগম প্রমূখ।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।