1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ইসরায়েলে শতাধিক রকেট হামলা - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ইসরায়েলে শতাধিক রকেট হামলা

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডটে সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৯৪ বার পঠিত

ইসরায়েলের বিভিন্ন শহর লক্ষ্য করে একেক পর এক রকেট ছুড়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। স্থানীয় বুধবার (১২ জুন) এসব রকেট ছোড়া হয় বলে জানিয়েছে ইসরায়েলি গণমাধ্যম।

কাতার ভিত্তিক গণমাধ্যম আল জাজিরা জানিয়েছে ইসরায়েলি সংবাদমাধ্যম চ্যানেল 12 ওই ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষার একটি ভিডিও পোস্ট করেছে। যেখানে আকাশে রকেট প্রতিহত করার চিত্র দেখা গেছে। এছাড়া তারা ইসরায়েলি সামরিক বাহিনীর বরাতে বলেছে, লেবানন থেকে প্রায় ১০০টি রকেট ইসরায়েলকে লক্ষ্য করে ছোঁড়া হয়েছে।

এদিকে মঙ্গলবার (১১ জুন) দক্ষিণ লেবাননের জোয়া গ্রামে ইসরাইলের হামলায় হিজবুল্লাহর সবচেয়ে সিনিয়র কমান্ডারসহ তিন সদস্য নিহত হয়েছেন। এর জেরেই হিজবুল্লাহ বুধবার রকেট হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। লেবাননের একটি নিরাপত্তা সূত্র জানিয়েছে, হিজবুল্লাহ ১০০টিরও বেশি রকেট ছুড়েছে।

এর আগে ইসরায়েল জানায়, লেবানন থেকে ছোড়া আনুমানিক ৯০টি ‘প্রজেক্টাইল ক্রসিং’ চিহ্নিত করা হয়েছে। যার মধ্যে কয়েকটি প্রতিহত করা সম্ভব হয়েছে আর অন্যগুলো উত্তর ইসরায়েলের বিভিন্ন স্থানে আঘাত হানে। এতে বেশ কয়েকটি এলাকায় আগুন লেগে গেছে। তবে কোনো হতাহতের তথ্য পাওয়া যায়নি।

এ হামলার পর ইসরায়েলের উত্তরাঞ্চলে সতর্কতামূলক সাইরেনের শব্দ শোনা গেছে বলেও জানিয়েছে রয়টার্স।

সংবাদ সূত্র: চ্যানেল 24

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।