1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
তিতাসে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

তিতাসে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

সঞ্জয় চন্দ্র দাস, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ১৭২ বার পঠিত

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার গাজীপুরস্থ তিতাস ভবনে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম সাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে বক্তৃতা করেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহবায়ক মো.আক্তারুজ্জামান সরকার।উপজেলা বিএনপির আহবায়ক মো.ওসমান গনি ভূইয়া’র এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক হাজী আলী হোসেন মোল্লা,যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান ভিপি,কাজী কবির হোসেন সেন্টু,

কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোসামৎ রুবি ইসলাম প্রমুখ।উপজেলা বিএনপির সদস্য সচিব মেহেদী হাসান সেলিম ভূইয়া’র পরিচালনায় আরও উপস্থিত ছিলেন সাতানী ইউনিয়ন বিএনপির সভাপতি মো.দেলোয়ার হোসেন দারোগা,জগতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তারুল হক মাষ্টার,কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মো.মোহর মুন্সি,সাধারণ সম্পাদক মো.আলী হাসান মোল্লা,

নারান্দিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো.জহিরুল ইসলাম জহির,মজিদপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো.সাইদুল ইসলাম সরকার বিজয়,বলরামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম,উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল খায়ের ভূইয়া টিপু,যুগ্ম আহবায়ক মো.নজরুল ইসলাম সরকার,উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো.ফারুক হোসেন ভূইয়া,সদস্য সচিব ইসমাইল হোসেন,

উপজেলা কৃষক দলের আহবায়ক শাহ জাহান সওদাগর,সিনিয়র যুগ্ম-আহবায়ক আবদুল করিম মহারাজ,উপজেলা শ্রমিক দলের আহবায়ক সাইমুল আখন্দ,সদস্য সচিব মফিজুল ইসলাম বশির,উপজেলা জাসাসের আহবায়ক সামির হোসেন ভূইয়া, সদস্য সচিব দেলোয়ার হোসেন,উপজেলা ছাত্র দলের আহবায়ক ফাহিম সরকার,সদস্য সচিব আল আমিন হক বাবুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।