1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে  অনিয়ম-দুর্নীতিতে ভরপুর প্রতিকার চেয়ে মানববন্ধন - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে  অনিয়ম-দুর্নীতিতে ভরপুর প্রতিকার চেয়ে মানববন্ধন

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।
  • আপডটে সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ৭৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে  অনিয়ম-দুর্নীতিতে ভরপুর প্রতিকার চেয়ে মানববন্ধন

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ  

চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে ধরা এনিয়ে ব্যবস্থা নেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা। বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। 

এসময় বক্তারা বলেন,চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই গঠনতন্ত্র পরিপন্থী কাজে লিপ্ত হয়েছেন আব্দুল ওয়াহেদ। এমনকি নির্বাচনে তার পক্ষে কাজ করেনি বা ভোট প্রদান করেনি এমন কেউ প্রকৃত ব্যবসায়ী হওয়া স্বত্বেও সদস্যপদ পায়না। এছাড়াও অবৈধভাবে ৪৩ জন সহযোগী সদস্যকে পূর্ণ সদস্যপদ দিচ্ছেন না। ব্যবসায়ীদের স্বার্থবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগ তুলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানান ব্যবসায়ী নেতারা। 

এদিকে মানববন্ধনে বক্তব্য রাখেন,চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো.মজিবুর রহমান,বর্তমান পরিষদের পরিচালক রাইহানুল ইসলাম লুনা,মো.আনোয়ার হোসেন,কাউসার জাহান,সহযোগী সদস্য ও নাগরিক কমিটির সদস্য সচিব জাসদের নেতা লড়াকু সৈনিক  মো.মনিরুজ্জামান মনির, সহযোগী সদস্য মনিরুল ইসলাম,তৌহিদুল ইসলাম,সাধারণ সদস্য ও ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো.তৌহিদুর রহমান,জেলা ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শওকত আলীসহ অন্যান্যরা। এর আগে জেলা শহরের বড় ইন্দারা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। ব্যবসায়ীরা বলেন এমনটা চলতে থাকলে পুরো প্যানেলটাই তার নিয়ন্ত্রণে সাজিয়ে খেলাঘরে রূপান্তরিত হবে সময় থাকতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান মানববন্ধনে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।