1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি ভারতীয় মোবাইল ফোনসহ যুবককে গ্রেপ্তার করল ডিবি পুলিশ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি ভারতীয় মোবাইল ফোনসহ যুবককে গ্রেপ্তার করল ডিবি পুলিশ

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।
  • আপডটে সময় : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৮৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি ভারতীয় মোবাইল ফোনসহ যুবককে গ্রেপ্তার করল ডিবি পুলিশ 

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ 

ভারতীয় অবৈধ মোবাইল ফোনে ডিবি পুলিশের অভিযান। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রহিম টেলিকম নামে মোবাইল সার্ভিসিংয়ের দোকানে অভিযান চালিয়ে ১৫৬ টি অবৈধ  ভারতীয় মোবাইল ফোন জব্দ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। যার বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

রোববার (২৬ মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

ডিবি পুলিশ জানায়,গতকাল শনিবার (২৫ মে) গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানাধীন কানসাট বাজারের গোপালনগর মোড়স্থ‘রহিম টেলিকম’নামক মোবাইল সার্ভিসিংয়ের দোকানে অভিযান পরিচালনা করে ডিবি। এ সময় শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা আইফোন, ভিবো,অপ্পোসহ বিদেশি ব্যান্ডের সর্বমোট ১৫৬ টি স্মার্টফোন জব্দ করা হয় এবং দোকানের মালিক আব্দুর রহিমকে (৩০) আটক করা হয়। আব্দুর রহিম শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের মো. শফিকুল ইসলামের ছেলে। অভিযান পরিচালনার সময় পুলিশের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ার অপরাধে এক শিশুকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

ওসি শহিদুল ইসলাম জানান,ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১৫৬ টি মোবাইল ফোনসহ দোকান মালিককে আটক ও এক শিশুকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছিল। পরবর্তীতে সংশিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক আটকদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অবৈধ মোবাইল ফোন বিক্রি রোধে ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে। 

তবে অভিযানটি পরিচালনা করেন মেহেদী হাসান,পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), জেলা গোয়েন্দা শাখা,চাঁপাইনবাবগঞ্জ এর তত্ত্বাবধানে অন্যদিকে চৌকস অফিসার জেলা গোয়েন্দা শাখার এসআই (নিরস্ত্র) মোঃ আসগর আলী, পিপিএম এর নেতৃত্বে অভিযানটি সফল হন।

 

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।