1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
রাসিকের ২৯, নং ওয়ার্ডের সরকারি প্রটেকশন ওয়াল দখল করে নিচ্ছেন ১,ভূমি দস্যু? - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

রাসিকের ২৯, নং ওয়ার্ডের সরকারি প্রটেকশন ওয়াল দখল করে নিচ্ছেন ১,ভূমি দস্যু?

রাজশাহী রিপোর্টার
  • আপডটে সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৩০০ বার পঠিত

রাসিকের ২৯, নং ওয়ার্ডের সরকারি প্রটেকশন ওয়াল দখল করে নিচ্ছেন ১,ভূমি দস্যু?

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ডের বান্নিতলা মসজিদ সংলগ্ন ৩০ বছর পূর্বের একটি সরকারি প্রটেকশন ওয়াল দখল হয়ে যাওয়ার অভিযোগ তুলেছেন ২৯ নং ওয়ার্ডের খোজাপুর এলাকাবাসী । সারা জমিনে গিয়ে দেখা যায় প্রতিনিয়ত ওই রাস্তাটি ব্যবহার করে থাকেন বিভিন্ন প্রকার ব্যাটারি চালিত ভ্যান, অটোরিকশা, মোটরসাইকেল, ও ছোট পিকআপ ভ্যান, চলাচল রয়েছে বলে জানান এলাকাবাসী। এলাকাবাসী আরো জানান প্রতিনিয়ত ওই সড়কটি ব্যবহার করেন অত্র এলাকার প্রায় চার থেকে পাঁচশত পরিবার। সরজমিনে প্রতিবেদক গেলে রাস্তাটি সুরু করে ফেলার অভিযোগ তোলেন একাধিক এলাকার বসবাসকারীরা। তারা আরো বলেন দীর্ঘ ৩০ বছর যাবত তারা সড়কটি ব্যবহার করে আসছেন, এখন নতুন মহা সড়কের সংযোগ সড়ক বান্নি তলার তালাইমারি বালুরঘাট থেকে মিজানের মোড় যে মহাসড়কটি নির্মাণ করছেন রাজশাহী সিটি কর্পোরেশন। সড়কটি প্রায় এক তৃতীয়াংশ ইতিমধ্যেই কাজ সম্পন্ন করেছেন। বান্নিতলা ও খোঁজাপুর সংযোগ সড়কের স্থলের কাছে রাস্তাটি সরু করার অভিযোগ তোলেন অত্র গ্রামবাসী। সরোজমিনে গিয়ে প্রতিবেদক আরো দেখেন বান্নিতলার পূর্ব পাশে একটি প্রোটেকশন ওয়াল রয়েছে সকল গ্রামবাসী দাবি তোলেন এই সড়কটি সরু না করতে পারে। পূর্বে যেমন সড়কটি ছিলো তেমনটাই যাতে করে হয়। এলাকাবাসী আরো বলেন দীর্ঘদিন যাবত আমরা এই রাস্তাটি ব্যবহার করি এবং শত শত যানবহন চলাচল করে থাকেন এরা সড়ক দিয়ে। আর এই সড়ক সরু হলে ভোগান্তিতে পড়বেন খোজাপুর বাসীরা। রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ,ইচ,এম, খায়রুজ্জামান লিটন, এর কাছে আকুল আবেদন জানান যেন সড়কটি সরু না হয়।
উল্লেখ্য, সরকারি প্রোটেকশন ওয়াল জমি দখল করার চেষ্টা করছে বাবু নামের এক ব্যক্তি, পিতার নাম মৃত শাজাহান ঠিকাদার, প্রোটেকশন ওয়াল পর্যন্ত রাস্তা করতে গেলে বাবু বাধা দেয় এবং এলাকাবাসী খুব্দ হয় এবং এলাকা বাসিকে চেলেন্সস ছুড়ে দিয়ে বলে এতোদিন সরকারি প্রোটেকশন ওয়াল পযর্ন্ত রাস্তা ছিল এখন করতে দেবো না আমি প্রোটেকশন ওয়াল থেকে আরো চার ফুট মাটি দখল করে নিবো এই বিষয়ে বাবুর সাথে তথাকথিত ছাত্রনেতারও টাকার বিনিময়ে দখল করে দিতে চাইছে এবং একাবাসি কিছু বলতে গেলে তথাকথিত ছাত্র নেতারা বাধা দিচ্ছে এবং বিভিন্ন প্রকার ভয় দেখাচ্ছে এই নিয়ে এলাকাই একটা থমথমে পরিবেশ বিরাজ করছে। এই বিষয়ে রাসিক কাউন্সিলর সুজাউদ্দিন সুজার কাছে জানতে চাইলে তিনি বলেন জনগণের সুবিধা যেদিকে হবে সেদিকেই আমি প্রথম থেকে ছিলাম শেষ পর্যন্ত থাকবো ইনশাল্লাহ বলে জানান তিনি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।