1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
বাংলাদেশে এনার্জি ম্যানেজমেন্ট সলিউশনে অল ইলেকট্রিক বিডি"এর শুভ যাত্রা - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

বাংলাদেশে এনার্জি ম্যানেজমেন্ট সলিউশনে অল ইলেকট্রিক বিডি”এর শুভ যাত্রা

ফাতেমা আক্রার ইভা
  • আপডটে সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৫৫ বার পঠিত

বাংলাদেশে এনার্জি ম্যানেজমেন্ট সলিউশনে অল ইলেকট্রিক বিডি” এর শুভ যাত্রা।

ফাতেমা আক্তার মাহমুদ ইভা নারায়ণগঞ্জ 

ঢাকা রামপুরা বিটিভি ২০২৪ সোমবার সন্ধ্যার ৬:৩০ অনুষ্ঠান হয়।বাংলাদেশের যাত্রা শুরু করলো অল ইলেকট্রিক বিডি ইন্ডিয়ার সুনামধন্য ব্যান্ড এলমেজারকে নিয়ে। আজ রাজধানীর দা উইল্ড লাউন্ড রেস্টুরেন্টে তাদের বর্ণাঢ্য প্রদর্শনী ও ডিস্ট্রিবিউটর পরিচিতি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মিস্টার রাজ।
এনার্জি ম্যানেজমেন্ট সলিউশন নিয়ে তারা ভারতের সুনামের সহিত দীর্ঘদিন দীর্ঘদিন কাজ করছে। বাংলাদেশ “অল ইলেকট্রিক বিডি” তাদের পরিবেষক এখন থেকে এলমেজার পণ্য সারা দেশব্যাপী পরিবেশন করবে “অল ইলেকট্রিক বিডি”উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম,ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম এম, ডি, ইঞ্জিনিয়ার আবুল বাশার এম,ডি পেটেমকো, ঞ্জিনিয়ার রুকন উজ জামান এম ই.পি কনসালটেন্ট ইঞ্জিনিয়ার জুয়েল দাস ই.পি কনসালটেন্ট প্র- ম্যাক, ওবারদুর রহমান নির্বাহী পরিচালক আল ইলেকট্রনিক বিডি। এছাড়াও আলমগীর আহমেদ কোম্পানি :সিলিকন ইলেক্ট্রো পাওয়ার মেনটেনেন্স ম্যানেজার ,উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে অতিথি ফাতেমা আক্তার মাহমুদা জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির সহ মহিলা সম্পাদক এবং বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা প্রচারক সম্পাদক ও নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাবের প্রচারক সম্পাদক,

আরো উপস্থিত ছিলেন প্রকৌঃ মোঃ শাহাদত হোসেন, সহকারী মহাব্যবস্থাপক ( ইলেকট্রিক্যাল অ্যান্ড ইনস্টুমেন্টেশন), পারটেক্স পাল্প এন্ড পেপার মিলস লিমিটেড, প্রকৌঃ জাহাঙ্গীর আলম তুষার, সভাপতি, জাতীয় স্টিয়ারিং কমিটি, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইইএবি), প্রকৌঃ মোঃ আলমগীর, সাধারণ সম্পাদক, জাতীয় স্টিয়ারিং কমিটি, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইইএবি), প্রকৌঃ এহেত এনামুল হাসান, হেড অব মেইনটেনেন্স, শুকতারা প্রিন্টার্স (বেক্সিমকো ফার্মা লিঃ) এবং প্রকৌঃ মোঃ শরিফুর রহমান, সিইও, দিশারী ইঞ্জিনিয়ারিং লিঃ
অনুষ্ঠানে দেশের স্বনামধন্য ইলেকট্রিক কোম্পানির ইঞ্জিনিয়ার ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, ও ইঞ্জিনিয়ারিংগণ এবং বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।