1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
নারায়ণগঞ্জে আইন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

নারায়ণগঞ্জে আইন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ

নারায়ণগঞ্জ প্রতিদিন
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

নারায়ণগঞ্জে আইন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রীদের আয়োজনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকালে অসহায় রিকশা চালক, দিনমজুর ও পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করে আইন কলেজের শিক্ষার্থীরা। নারায়ণগঞ্জ আইন কলেজ গেটে বিতরণ শুরু করে শহরের প্রাণ কেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে এসে বিতরণ শেষ করা হয়।

এ সময় আইন কলেজের শিক্ষার্থী ফাতেমা আক্তার মাহমুদা ইভা , ঝলক রূপক, ফারিয়া, দোলা, রিয়া, রুনা, মাসরুর, ইমন, রানা, বিপ্লব, আলামিন, সুজন, শাওন প্রমুখ উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন। তাদের এ মানবিক কাজ দেখে অনেকে তাদের সাধুবাদ জানান।

কর্মজীবীরা তারা সারাদিন রোদে পুড়ে পরিশ্রম করে। কয়েকজন রিক্সা চালক তাদের অনুভূতি প্রকাশ করে জানান, আইন কলেজের ছাত্র ছাত্রীরা এই গরমে আমাদের পাশে দাড়িয়েছেন। পানি ও স্যালাইন দিচ্ছেন এটি ভালো উদ্যোগ। আমরা এই ছাত্র ছাত্রীদের জন্য মন থেকে দোয়া করি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ আইন কলেজ এর ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শেষ পর্বের শিক্ষার্থী, সাংবাদিক এবং নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক, বঙ্গবন্ধু শিশু ও কিশোর মেলা সংগঠনের প্রচার সম্পাদক, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা জানান, তীব্র গরমে মানুষের জনের জীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। যেখানে প্রায় প্রতিদিনই অসহনীয় ভাবে তাপমাত্রা বাড়ছে। এতে মানুষের কাজকর্ম করা অনেক কঠিন হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে আমরা অসহায় মানুষদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। তাপমাত্রা এমন থাকলে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।