1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ক্রাইম রিপোর্টার এসএম রুবেলের তৎপরতায় নিখোঁজের এক সপ্তাহ পর রাজশাহীতে হাফেজ উদ্ধার - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ক্রাইম রিপোর্টার এসএম রুবেলের তৎপরতায় নিখোঁজের এক সপ্তাহ পর রাজশাহীতে হাফেজ উদ্ধার

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৯৫ বার পঠিত

ক্রাইম রিপোর্টার এসএম রুবেলের তৎপরতায় নিখোঁজের এক সপ্তাহ পর রাজশাহীতে হাফেজ উদ্ধার

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার রাজশাহী ব্যুরো।

গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর আনুমানিক ১ টার দিকে নিজ বাসাবাড়ি থেকে পার্শ্ববর্তী মসজিদ নামাজের উদ্দেশ্য বের হন রাজশাহীর জামিয়া দারুলউস মাদ্রাসার হাফেজ মো. শাওন ইসলাম কালিম (১৪)। ছেলেটি রাজশাহীর শাহ মখদুম থানা এরিয়ার বড়বোনা গ্রামের নতুন চকপাড়ার ১৭ নাম্বার ওয়ার্ডের মো. কামাল হোসেন ওরফে সানালের ছেলে হাফেজ মো. শাওন ইসলাম কালিম।

ছেলেটিকে এক সপ্তাহ ধরে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এখবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীতে ছুটে যান সাংবাদিক ও ক্রাইম রিপোর্টার এসএম রুবেল।

এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল চরম দায়িত্বশীল আচরণ করেন। এনিয়ে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সংবাদ প্রকাশ করেন সাংবাদিক এসএম রুবেল।

সংবাদের মাধ্যমে নিখোঁজ সংবাদটি ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায়। এর প্রেক্ষিতেই গতকাল বুধবার রাজশাহীর দর্গার মাজার থেকে নিখোঁজ শাওন ইসলাম কালিমকে উদ্ধার করা হয়।

এবিষয়ে জানতে রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসির নিকট জানতে চাইলে তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাধারণ জিডি দায়ের করেন তারা। জিডি হওয়ার পর পর থেকেই আমারা খোঁজাখুঁজি শুরু করি। পরবর্তীতে তাকে একটি মাজার থেকে নিখোঁজ ছেলেকে উদ্ধার করা হয়েছে বলে আমরা জানতে পারি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।