1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ফরিদপুরের মধুখালীর ঘটনায় ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়া যুবক আটক - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ফরিদপুরের মধুখালীর ঘটনায় ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়া যুবক আটক

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১১৪ বার পঠিত

ফরিদপুরের মধুখালীর ঘটনায় ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়ায় বগুড়ার শিবগঞ্জে সুমন মোহন্ত নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার মোকামতলা বন্দর থেকে তাকে আটক করা হয়।
আটক সুমন মোহন্ত মোকামতলার সংকরপুর গ্রামের নিত্য নারায়ণ মোহন্তের ছেলে। তিনি হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোটের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক।
রাত ৮টার দিকে জেলার পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেসবুকে ‘Sumon Mohonto’ নামের ফেসবুক আইডিতে দুপুর ১২টার দিকে ফরিদপুরের মধুখালীর ঘটনাকে কেন্দ্র করে উসকানিকমূলক পোস্ট করা হয়। পোস্টটি সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার জন্ম দেয়। ধর্মীয় উসকানিমূলক পোস্টটির জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় দ্রুত সুমনকে আটক করা হয়। তার ব্যবহত ফোনটি জব্দ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ বলেন, আটক সুমনের ফোনে যেই আইডি থেকে উসকানিমূলক পোস্ট দেওয়া হয়েছে তা লগ ইন করা ছিল। বিষয়টি গুরুত্ব দিয়ে সব আলামত যাচাই করা হচ্ছে। সুমন বা যারাই সম্প্রীতির এই দেশে উসকানি দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করার চেষ্টা করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সুমনের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেলে তার বিরুদ্ধে মামলা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, শরাফত ইসলাম, সহকারী পুলিশ সুপার তানভীর ইসলাম, শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবাল, ডিবি পুলিশের ওসি মোস্তাফিজ হাসান উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লি এলাকায় মন্দিরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় গণপিটুনিতে দুই নির্মাণশ্রমিক নিহত হন। আহত হন আরও পাঁচজন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।