1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ভিজিএফের চালে ওজনে হেরফের : সংবাদ করতে গিয়ে মারধরের শিকার সাংবাদিক ; মানববন্ধন - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ভিজিএফের চালে ওজনে হেরফের : সংবাদ করতে গিয়ে মারধরের শিকার সাংবাদিক ; মানববন্ধন

তপন দাস, নীলফামারী প্রতিনিধি
  • আপডটে সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৩৭ বার পঠিত

নীলফামারীতে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ভিজিএফ’র চাল বিতরণের সময় ওজনে কম দেওয়ার ভিডিও ছবি ধারণ করতে গিয়ে সাংবাদিককে সন্ত্রাসী কায়দায় মারপিট করেন ইউপি চেয়ারম্যানসহ বাহিনীর সদস্যরা।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ সোমবার সকালে নীলফামারী জেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আয়োজনে শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে মানববন্ধন করেন সাংবাদিকরা।

গত শনিবার সদর উপজেলার কচুকাটা ইউনিয়নে ভিজিএফ এর চাল কম দেয়ার ছবি তুলতেই সাংবাদিক নুরুল আমীনকে এলোপাথারী মার-ডাং করেন ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ চৌধূরীসহ তার বাহিনীর সদস্যরা। মানববন্ধনে তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনার দাবী সকলের।

এসময় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি জেলা শাখার সভাপতি স্বপ্না আক্তার স্বার্ণালী শাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন.এম হামিদী বাবু’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন,জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-ফারুক পারভেজ উজ্জ্বল, সাধারণ সম্পাদক আল-আমিন, সাবেক সভাপতি নুর আলম সিদ্দিকীসহ জেলায় কর্মরত বিভিন্ন সংগঠনের সাংবাদিকরা।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।