1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
উপজেলা পরিষদ নির্বাচন: মহম্মদপুর উপজেলার  সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

উপজেলা পরিষদ নির্বাচন: মহম্মদপুর উপজেলার  সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

মহম্মদপুর উপজেলা প্রতিনিধি
  • আপডটে সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৬২৩ বার পঠিত

 

উপজেলা পরিষদের নির্বাচনী তফসিল ঘোষণার পর মাগুরার মহম্মদপুর উপজেলার সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। জেলার সদর উপজেলাসহ ৪টি উপজেলায় বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। ৪টি উপজেলায় ডজনের বেশি চেয়ারম্যান প্রার্থী প্রচারণায় নেমে পড়েছেন। জানান দিচ্ছেন নিজেদের উপস্থিতি।

এবার উপজেলা পরিষদ নির্বাচন হবে চারটি ধাপে। প্রথম ধাপে ১৫২টি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানে গত বৃহস্পতিবার তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। প্রথম ধাপে নির্বাচন হবে আগামী ৭ মে এবং দ্বিতীয় ধাপে ১১মে মহম্মদপুর উপজেলা নির্বাচন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ( সম্ভাব্য তারিখ) । তফসিল ঘোষণার পর থেকে কারা প্রার্থী হবেন, তা নিয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনকারী বিএনপি-জামায়াতসহ বিভিন্ন দলের নেতা-কর্মীদের মধ্যে চলছে নানা হিসাব-নিকাশ।

১১ মে (সম্ভাব্য) দ্বিতীয় ধাপে মহম্মদপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এর মধ্যে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা, বিভিন্ন এলাকায় করছেন গণসংযোগ। ঘুরছেন উপজেলার বিভিন্ন হাট বাজার ও ভোটারদের দ্বারে দ্বারে। প্রার্থীরা এলাকার উন্নয়নের ভোটারদের দিচ্ছেন প্রতিশ্রুতি।

আগামী ১১মে মহম্মদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেব যে সকল প্রার্থীরা নিজেদের নাম প্রকাশ করেছেন তারা হলেন,
আবু আব্দুল্লাহেল কাফি- চেয়ারম্যান মহম্মদপুর উপজেলা পরিষদ,

এ্যাড. মো. আব্দুল মান্নান- সভাপতি মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগ,

মো. কবিরুজ্জামান কবির- সহ-সভাপতি মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগ ও সদস্য মাগুরা জেলা আওয়ামী লীগ,

মোছা, বেবী নাজনীন মহিলা ভাইস চেয়ারম্যান মহম্মদপুর উপজেলা পরিষদ,

এ্যাড. এবি এম তরিকুল ইসলাম (তারা)- দপ্তর সম্পাদক মাগুরা জেলা আওয়ামী লীগ,

বীর মুক্তিযোদ্ধা মো. জাফর সাদিক- সভাপতি দীঘা ইউনিয়ন আওয়া লীগ ও উপদেষ্টা মহম্মদপুর উপজেলা আওয়ামী,

মো. কাজী আনিছুর রহমান তৈমুর- সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি ও ইঞ্জিনিয়ার আনিসুল ইসলাম হান্নান।

মহম্মদপুর উপজেলার সাধারন ভোটারদের প্রত্যাশা তারা এমন একজন সৎ প্রার্থীকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান। যিনি এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করবেন। মাদক ও সন্ত্রাস দমনে কাজ করবেন এবং গরীব দুঃখি মানুষের পাশে থাকবেন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।