1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
জেলা পরিষদ সদস্যের গাড়িতে ককটেল বিস্ফোরণ রহস্যময় ঘটনার পিছনে কারা! - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

জেলা পরিষদ সদস্যের গাড়িতে ককটেল বিস্ফোরণ রহস্যময় ঘটনার পিছনে কারা!

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।
  • আপডটে সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ১৭০ বার পঠিত

জেলা পরিষদ সদস্যের গাড়িতে ককটেল বিস্ফোরণ রহস্যময় ঘটনার পিছনে কারা!

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুস সালামের ব্যক্তিগত গাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পান আব্দুস সালামসহ আরও তার সহযোগীরা চারজন।রোববার (২৪ মার্চ) রাত দশটার দিকে সদর উপজেলার ঘোড়া স্ট্যান্ড এলাকার চৌধুরী মোড়ে পৌঁছলে প্রাইভেটকার লক্ষ্য করে দুর্বৃত্তরা ৫-৭টি বোমা বিস্ফোরণ ঘটায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করে জানান,জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম চাঁপাইনবাবগঞ্জ থেকে নয়ালাভাঙ্গা বাড়ি ফেরার পথে তাকে বহনকারী প্রাইভেটকারে দুর্বৃত্তরা বোমা হামলা চালায়। এ সময় গাড়ির সামনের চাকা পাংচার ও গ্লাস ভেঙে যায়। তবে এতে কোনো প্রাণহানি না ঘটলেও জেলা পরিষদের হিসাবরক্ষক মামুনুর রশিদ মামুন নামে একজন সামান্য আহত হন। পরে মামুনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাসায় নেওয়া হয়েছে।

মিন্টু রহমান আরও বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে থেকে পুলিশ আলামত সংগ্রহ করেছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। বলে জানান তিনি।

 

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।