1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ঠাকুরগাঁওয়ে পুলিশি অভিযানে মাদকদ্রব্য ও মোটরসাইকেলসহ গ্রেফতার ৫ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ঠাকুরগাঁওয়ে পুলিশি অভিযানে মাদকদ্রব্য ও মোটরসাইকেলসহ গ্রেফতার ৫

গীতি গমন চন্দ্র রায় গীতি, বিশেষ প্রতিনিধি - ঠাকুরগাঁও
  • আপডটে সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৭৬ বার পঠিত

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের সার্বিক দিক নির্দেশনায় গত ১৫/০৩/২০২৪ তারিখে অত্র জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন অভিযানে মোট ১০৬ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট,৪১ পিচ ইয়াবা ট্যাবলেট,৬ বোতল ফেন্সিডিল এবং ০১ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং মোট ০৫ জন গ্রেফতার করা হয়েছে।

বিসস্থসূত্রে জানা যায়,হরিপুর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০৬ নং ভাতুরিয়া ইউপির অন্তর্গত মহেন্দ্রগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে পূর্ব পার্শ্বের অনুমান ১০০ গজ দূড়ে থাকা ব্রীজের উপর থেকে ১০০ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ উমের আলী (৪২),পিতা- মোঃ তফিল উদ্দিন,মাতা-মোছাঃউম্মে জান,সাং-বহতী (বনিয়াপুকুর),থানা-হরিপুর,জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয় এবং পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং

বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০৫নং দুওসুও ইউপি অন্তর্গত মাষ্টারপাড়া গ্রামস্ত ধৃত আসামি মোঃ হুমায়ুন কবির (৩২),পিতা- মোঃ মজিবর রহমান,সাং-দুওসুও,থানা-বালিয়াডাঙ্গী, জেলা-ঠাকুরগাও এর বসতবাড়ী থেকে ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় ও

পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ১০নং জাবরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর অফিস কক্ষ থেকে ০৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামী মোছাঃ হাজেরা বেগম(২৫), স্বামী-মোঃ লিটন আলী,স্থায়ীঃগ্রাম-করনাই হাটপাড়া,উপজেলা/থানা-পীরগঞ্জ জেলা ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয় এবং পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

ভূল্লী থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ৫নং বালিয়া ইউপির অন্তর্গত বড় বালিয়া জোর্দ্দারপাড়া সাকিনস্থ জনৈক বাবুল,পিতা-মকছেদ আলীর মিল চাতালের ৫০ গজ পূর্ব পার্শ্বে ফাঁকা জায়গা থেকে ০৬ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ ফারুক হোসেন (২৭),পিতা-মোঃ ইউনুস আলী,গ্রামঃবড় বালিয়া শিমুলতলী,থানা- ভুল্লী,জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

বাদী মোঃ বুলবুল ইসলাম (৫০),পিতাঃমৃত কসিম উদ্দীন, সাং- গোবিন্দ পাঁচপীর, থানাঃবোদা, জেলাঃপঞ্চগড় ১৫/০৩/২০২৪ তারিখে থানায় হাজির হয়ে তার ০১টি ১৫০সিসি কালো-লাল রংয়ের চঁষংবৎ মোটরসাইকেল (যার চেসিস নং- MD2A11CY6KCC84614, ইঞ্জিন নং- DHYCKC75890,মুল্য-১,৮৮,৫০০টাকা ও ভূল্লী থানাধীন ভূল্লী বাজারস্থ জাহানারা মার্কেটে ভূল্লী বোডিং এর গ্রিলের ভিতর থেকে চুরি হওয়া সংক্রান্তে এজাহার দায়ের ভিত্তিতে অদ্য ১৫/০৩/২২০৪ খ্রি. এসআই (নিঃ) মোঃ হারুন অর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চোরাই মোটর সাইকেল উদ্ধার অভিযান পরিচালনা শুরু করে সদর থানাধীন জগন্নাথপুর জনৈক গোলাপের গ্যারেজ হতে চোরাই মোটর সাইকেলটি উদ্ধারসহ চুরির সাথে জড়িত আসামি মোঃ রবিউল ইসলাম মুক্তা(৩৬) পিতা-মোঃ হাবিবুর রহমান,গ্রাম- কচুবাড়ী মলানি,থানা- ভুল্লী,জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়।

তাছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানায় ০৪টি পীরগঞ্জ থানায়-২টি বালিয়াডাঙ্গী থানায় ২টি রাণীশংকৈল থানায় ১টি হরিপুর থানায় ১টি ও রুহিয়া থানায় ৬ টিসহ সর্বমোট ১৬ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।