1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ডাকাতির প্রস্তুতিকালে পাকুন্দিয়ায় গ্রেফতার ৪ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ডাকাতির প্রস্তুতিকালে পাকুন্দিয়ায় গ্রেফতার ৪

আবু হানিফ, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  • আপডটে সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৫২ বার পঠিত

কিশোরগঞ্জে পাকুন্দিয়া উপজেলা আজ ৫ মার্চ ভোর রাত্রে পনে পাঁচ ঘটিকার সময় পাকুন্দিয়া থানাধীন এগারসিন্দুর ইউনিয়নের চরদেওকান্দি সাকিনস্থ কিশোরগঞ্জ টু গাজীপুর হাইওয়ে রোডস্থ টোক ব্রীজের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর কতিপয় দুস্কৃতিকারী অবৈধ অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া ডাকাতি করার প্রস্তুতি গ্রহন করার জন্য সমবেত হলে এসআই জামিল হোসেন সঙ্গীয় অফিসার ঘটনাস্থল থেকে ডাকাতির প্রস্তুতির জন্য অস্ত্রশস্ত্র সহ সমবেত হওয়া ৩ জন ডাকাতকে গ্রেপ্তার করে আদালতের প্রেরন করেন।

মামলার তদন্তকারী অফিসার এসআই মজিবুর রহমান জানান ডাকাতির চেষ্টার ঘটনায় জড়িত এজাহার নামীয় পলাতক আরও ৪ ডাকাত গ্রেফতার করে পাকুন্দিয়া উপজেলা এগারসিন্ধুর গ্রামে মৃত ইমাম উদ্দিন ছেলে বাবু(২৬), ঝাউগারচর গ্রামে হাসানের ছেলে সাব্বির হোসেন(২২), এগারসিন্ধুর গ্রামে জহির মিয়া ছেলে আশরাফুল(১৯), একেই গ্রামে হাবিবুর রহমান ছেলে আরিফ মিয়া (১৯), ।আসামিদের আজকে বিজ্ঞ আদালতের প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য যে, মামলার ঘটনায় পাকুন্দিয়া থানার ,এফআইআর নং-১, তারিখ- ০২ মার্চ, ২০২৪; জি আর নং-৩৪, তারিখ- ০২ মার্চ, ২০২৪; ধারা- ৩৯৯/৪০২The Penal Code, 1860; মামলা রুজু হয়।পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।