1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
সুদের টাকা ছিল জেসমিনের কাল পেট্রোল দিয়ে পুড়িয়ে ধামাচাপাযর চেষ্টাই হলো গ্রেপ্তার - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

সুদের টাকা ছিল জেসমিনের কাল পেট্রোল দিয়ে পুড়িয়ে ধামাচাপাযর চেষ্টাই হলো গ্রেপ্তার

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৫৩৬ বার পঠিত

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।

নির্বাচনের রাতেই পুড়িয়ে ফেলা অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে সদর মডেল থানা 

গত ৭ তারিখে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আওতাধীন,মহাডাঙ্গায় এক অজ্ঞাত মহিলাকে হত্যার পর আগুনে পুড়িয়ে দেয়ার ঘটনায় শুরু করে অভিযুক্ত ব্যক্তিদের ধরতে সদর মডেল থানা পুলিশের গোয়েন্দারী নজর চালিয়ে ২৪ ঘন্টার মধ্যে  ধরতে বিশেষ তৎপরতা। অবশেষে ২৪ ঘন্টার আগেই সদর মডেল থানা পুলিশের হাতে চার জন হত্যাকান্ডের স্বীকারোক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করেন।

এদিকে হত্যাকান্ডের পরিকল্পনার মূল হোতা (১) শরিফুল ইসলাম,সহ সরাসরি কিলিং মিশনে অংশগ্রহণকারী( ২)পারভীন,(৩) আয়েশা বেগম,(৪) লেতুন জেরা সহ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হন। তবে তাদের পরিকল্পনা অনুযায়ী,হত্যাকান্ডে ব্যবহৃিত হাসুয়া সহ অন্যান্য আলামত তাদের নিকট হতে উদ্ধার করা হয়। এছাড়াও বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদানে স্বীকারিক্ত দেন তারা,স্বীকার মূলে সুদের টাকা লেনদেনকে কেন্দ্র করে জোট পরামর্শ  পরিকল্পিতভাবে ডিসিষ্ট স্বপ্না আক্তার জেসমিনকে,মাঠে নিয়ে গিয়ে নৃশংসভাবে  হত্যা করেন। এমতাবস্থায় হত্যার পরবর্তীতে তাকে যেন কেউ চিনতে না পারে সেই কৌশল কাজে লাগিয়ে তার দেহের  আলামত বিনষ্ট করে তাকে পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয়। 

এ বিষয়ে জানতে চাইলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিন্টু রহমান বলেন,ঘটনার পর-পর থেকেই হত্যাকাণ্ডের  জড়িতদের ধরতে আমরা বিশেষ তৎপরতা  চালিয়ে ঘটনার মূল আসামি সহ চার জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করি। 

 

 

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।