1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
চাঁপাইনবাবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের স্টিকার লাগিয়ে জেলা জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে প্রাইভেট কার - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

চাঁপাইনবাবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের স্টিকার লাগিয়ে জেলা জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে প্রাইভেট কার

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ১৮৭ বার পঠিত

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।। 

নাশকতার আড়ালে সাদা প্রাইভেট কার সোমবার (০৮ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ কোর্ট চত্ত্বর এলাকায় একজন গণমাধ্যম কর্মীর প্রাইভেট কার ক্রস করতে গিয়ে ঐ প্রাইভেট কারটিতে সামান্য ছুয়ে যায়। এতে করে এই প্রাইভেট কারের মালিক পরিচয় দানকারী এক ব্যক্তি, ক্ষিপ্ত হয়ে গণমাধ্যম কর্মীর কারের ডাইসবোর্ডে রাখা সংশ্লিষ্ট চ্যানেলের বুম বের করে নেন। 

এই প্রতিবেদক এগিয়ে গিয়ে বুম কেনো বের করলেন? এমন প্রশ্ন করলে উচ্চ স্বরে তিনি বলেন, আপনার প্রাইভেট কারের ধাক্কায় আমার প্রাইভেট কারে আচঁর পড়েছে, ক্ষতিপূরণ দিতে হবে। তবে প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন এই কারে কোনো টাচ লাগেনি, বরং এটি পূর্বের আচঁর! এতে করে, সে আরও ক্ষিপ্ত হয়ে দম্ভের সাথে নিজেকে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের এসডি দাবী করেন এবং ব্যবস্থা নেয়ার ভয়ভীতি দেখান। আপনার নাম কি? জিজ্ঞেস করলে নাম না বলেই সুকৌশলে সটকে পড়ে। 

তবে,পরক্ষণেই সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদ্য বহিস্কৃত চেয়ারম্যান শাহিদ রানা (টিপু) ঘটনা স্থলে এগিয়ে এসে বিষয়টি নিয়ে বাক-বিতণ্ডা শুরু করেন। 

এবং বলেন এটি একজন সেনাবাহিনী অফিসারের প্রাইভেট কার। এবিষয়ে বাড়াবাড়ি, না করার জন্য গণমাধ্যম কর্মী এই প্রতিবেদককে হুমকি দেন। বলেন এবিষয়ে বেশী বাড়াবাড়ি করলে কেঁচো খুড়তে ঘুঘুড়া বের করে দিবো। গণমাধাম কর্মীদের তুচ্ছতাচ্ছিল্যর সাথে বিরুপ মন্তব্য করে আরও বলেন, আপনার মতো অনেক সাংবাদিক আমার পকেটে।

  • এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোঃ ময়েজ উদ্দিনের মুঠোফোনে জানতে চাইলে বলেন, এধরণের স্টিকার লাগানো প্রাইভেট কার আমাদের অফিসের নয়। কেউ এভাবে স্টিকার লাগিয়ে সুবিধা আদায় করলে অন্যায় করেছে। কারটির বিষয়ে নির্বাহী প্রকৌশলীকে বলে ব্যবস্থা নেয়া হবে বলেও আশ্বাস দেন তিনি।
Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।