1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
এবার বিশালের সিনেমায় অভিনয় করবে শাহরুখ! - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

এবার বিশালের সিনেমায় অভিনয় করবে শাহরুখ!

বিনোদন ডেস্ক
  • আপডটে সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ১৩০ বার পঠিত

‘পাঠান’ ও ‘জওয়ান’ অ্যাকশন অবতারের পর ‘ডানকি’তে নতুন রূপে ধরা দিয়েছিলেন শাহরুখ খান। রাজকুমার হিরানির সঙ্গে প্রথম কাজ করেই বক্স অফিস কাবু করেছেন বলিউড বাদশা।

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার মতো রেকর্ড ব্যবসা করতে না পারলেও, শাহরুখের অভিনয় ছিল বেশ প্রশংসিত।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, এবার থেকে প্রত্যেক বছরই নতুন নতুন চমক দেবেন তিনি।

কিং খান যে সেকথাই রাখতে চলেছেন তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি।

বলিউড সূত্রের খবর অনুযায়ী, হিরানির পর এবার বিশাল ভরদ্বাজের সিনেমাতে নাকি অভিনয় করতে চলেছেন শাহরুখ।

জানা গেছে, এতে শাহরুখকে দেখা যাবে এক বুড়ো মানুষের চরিত্রে। সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হবে সিনেমাটি।

ইতোমধ্যেই নাকি সিনেমার চিত্রনাট্য পড়েছেন শাহরুখ। শোনা যাচ্ছে, এই সিনেমাতে নাকি ফের দেখা যেতে পারে শাহরুখ-মাধুরী জুটিকে।

রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির ম্যাজিক দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘সালার’ ঝড়ের কাছে ব্যবসায় পিছিয়ে পড়েছে। তবে এই নিয়ে কোনও মাথাব্যথা নেই পরিচালক কিংবা অভিনেতা কারোরই।

এ প্রসঙ্গে নির্মাতা রাজকুমার হিরানি বলেছিলেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। শাহরুখ জানে, কোন সিনেমা দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ।

তিনি আরও বলেন, শাহরুখ সব সময় ব্যবসার কথা ভেবে সিনেমা করেন না। বরং ‘ডানকি’ করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই সিনেমাকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।