1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
নির্বাচনের ভিড়ে পাচার করা হলনা দেড় কোটি টাকার হিরোইন মূল লিডার নিকটে চলছে ৫৩ বিজিবির মহড়া  - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

নির্বাচনের ভিড়ে পাচার করা হলনা দেড় কোটি টাকার হিরোইন মূল লিডার নিকটে চলছে ৫৩ বিজিবির মহড়া 

ডেইলি খবরের ডাক
  • আপডটে সময় : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
  • ৪৬৫ বার পঠিত

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার  চাঁপাইনবাবগঞ্জ থেকে।। 

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তি সাড়াশি  মহড়া ৫৩ বিজিবির দায়িত্বপ্রাপ্ত অধিনায়ক লেঃ কর্নেল নাহিদ আহমেদ যোগদানের পরপর থেকেই,মুখোশ উম্বোচন বেশিরভাগই কারবারিরা সিমান্তে আর আগের মত মনোযোগ দিচ্ছে না,তবে পেশাদার কাব্যচর্চার স্বল্পালোক আগের পাচারকারীর চক্রগুলো শেষের পথে।নজরে চোরাকারবারিরা পেশা ও নেশা ভূলতে না পেরে সিমান্তে কুয়াশা রাতে গেলেও বিজিবির কড়া নজরদারিতে চোঁখ ফাঁকি দেওয়া খুব একটা পেরিয়ে উঠতে না পেরে,জমানো মাদক আগ্নেয় অস্ত্র গোলাবারুদ পাচারকালে সেটিও বিজিবির গোয়েন্দা নজরে পড়ে আটক হচ্ছে। তবে মূল কারবারিরা থাকছেন ধরাছোঁয়ার বাইরে  আটক হয়েছেন হাতে গুনা কয়েকজন। 

এরই ধারাবাহিকতায় আজ চাঁপাইনবাবগঞ্জে চর বাগডাঙ্গার ফরিদপুর সীমান্তে (৫৩ বিজিবি)’র অভিযানে দেড় কেজি হেরোইন উদ্ধার সাথে আটক হয় দুই জন মাদক কারবারি। এমতাবস্থায় পড়লো 

শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গায় একটি বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি সামজিক যোগাযোগ মাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানায় গোপন তথ্যের ভিত্তিতে বিজিবি’র একটি চৌকস টহল দল সদর উপজেলার চরবাগডাঙ্গা একটি বাজারের পাশে পরিত্যক্ত দোকানের মধ্যে অভিযান চালিয়ে ১ কেজি ৪৪০ গ্রাম হেরোইন সহ। 

চরবাগডাঙ্গা গিধনিপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে মোবারক হোসেন গুধা (৩৫),ফাটাপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মর্তুজা (৪৫) মাদক সহ তাদের হাতেনাতে আটক করা হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল নাহিদ হোসেন,বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন (৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি সর্বদা সচেষ্ঠ রয়েছে আমরা মাদক দমন সহ সীমান্তে যে কোন মোকাবেলায় আমরা ৫৩ বিজিবি এলার্ট বলে এসব কথা জানান তিনি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।