1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
মাগুরায় এলএ চেক বিতরণ করলেন জেলা প্রশাসক - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

মাগুরায় এলএ চেক বিতরণ করলেন জেলা প্রশাসক

মাগুরা প্রতিনিধি
  • আপডটে সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১২৭ বার পঠিত

 

মাগুরায় আজ ২৬ ডিসেম্বর ২০২৩ তারিখে অধিগ্রহণকৃত স্থানে (পারনান্দুয়ালী হাউজিং প্রজেক্ট সংলগ্ন নতুন ব্রীজ এলাকায়) উপস্থিত হয়ে ৩০ জন ব্যক্তির মাঝে ৩০টি ক্ষতিপূরণের এলএ চেকের মধ্যমে মোট ৪,৮৫,২২,৩৪৯.৪৪ (চার কোটি পঁচাশি লাখ বাইশ হাজার তিনশত ঊনপঞ্চাশ টাকা চুয়াল্লিশ পয়সা) টাকা বিতরণ করেন জেলা প্রশাসক ও কালেক্টর, মাগুরা জনাব মোহাম্মদ আবু নাসের বেগ।

চারটি প্রকল্পের অধীন এ চেকগুলো বিতরণ করা হয়েছে। প্রকল্পগুলো হলো:- মাগুরা-শ্রীপুর মহাসড়ক বাঁকসরলীকরণ ও সম্প্রসারণ প্রকল্প, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কপোরেশন এর আওতায় সার সংরক্ষণ ও বিতরণের সুবিধার্থে দেশের বিভিন্ন স্থানে ৩৪টি বাফার গুদাম নির্মাণ প্রকল্প, মাগুরা পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়ন কাজ বাস্তবায়ন শীর্ষক প্রকল্প, মাগুরা জেলার রামনগর হাইওয়ে পুলিশ ব্যারাক ভবন, ডাম্পিং গ্রাউন্ডসহ অন্যান্য স্থাপনা নির্মাণ প্রকল্প।

অধিগ্রহণকৃত স্থানে উপস্থিত হয়ে ক্ষতিপূরণের এলএ চেক বিতরণ করা প্রসঙ্গে জেলা প্রশাসক বলেন যে, চেক বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে এই উদ্যোগ নেয়া হয়েছে। ক্ষতিপূরণপ্রত্যাশী কেউ যেন কোন ধরনের হয়রানির শিকার না হন সে ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক করা হয়েছে। তিনি আরও উল্লেখ করেন যে, গত ০৮ ডিসেম্বর ২০২২ তারিখ (জেলা প্রশাসক হিসেবে যোগদানের তারিখ) হতে আজকে পর্যন্ত ২১০ জন ব্যক্তির মাঝে ২২১টি এলএ চেকের মাধ্যমে সর্বমোট ৩২,৮৪,৪৫,৮৩৩.৮৭ টাকা (বত্রিশ কোটি চুরাশি লাখ পঁয়তাল্লিশ হাজার আটশত তেত্রিশ টাকা সাতাশি পয়সা) প্রদান করা হয়েছে এবং সবগুলো এলএ চেকই সরেজমিনে অধিগ্রহণকৃত স্থানে উপস্থিত হয়ে বিতরণ করা হয়েছে।

এছাড়া, ভূমি অধিগ্রহণ প্রক্রিয়ায় কেউ যেন কোনভাবেই কোন দালাল বা তৃতীয় পক্ষের কাছে না গিয়ে বরং জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখার কর্মকর্তা বা সরাসরি জেলা প্রশাসকের কাছে আসেন সে জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

 

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।