1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
শাসনগাছা-বুড়িচং সড়কে দ্বিগুণ ভাড়া আদায় ; বিক্ষুব্ধ যাত্রীরা - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

শাসনগাছা-বুড়িচং সড়কে দ্বিগুণ ভাড়া আদায় ; বিক্ষুব্ধ যাত্রীরা

মো: আব্দুল্লাহ, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডটে সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১২৪ বার পঠিত

শাসনগাছা টু বুড়িচং সড়কে সিএনজি ভাড়া ইচ্ছামতো আদায় করছেন চালকরা। বিশেষ করে আছর নামাজের পর ৩০টাকার ভাড়া ৫০ টাকা, নিচ্ছেন। প্রতিবাদ করলেই তাদের হাতে লাঞ্ছিত হতে হয় যাত্রীদের। এ নিয়ে পথচারীরা ক্ষুব্ধ হয়ে উঠেছেন।

পথচারীরা জানান শাসনগাছা টু বুড়িচং সড়কে সিএনজি চালকরা প্রশাসনের নির্ধারিত ভাড়া ৩০ টাকা। কিন্তু যাত্রীদের কাছ থেকে নেয়া হচ্ছে ৫০/৬০ টাকা করে। এই ভাড়া আবার রাত ৮টার পর হয়ে যায় ৮০/১০০ টাকা। এ যেনো মরার ওপর খড়ার গা।

শাসনগাছা টু বুড়িচং সড়কে যানযটের অজুহাত দেখিয়ে অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে বলে রয়েছে নানা অভিযোগ। প্রতিবাদ করলেও মিলছে না কোনো প্রতিকার। এতে করে যাত্রীরা চরমভাবে ভোগান্তির শিকার হচ্ছে এর জন্য গুনতে হচ্ছে বাড়তি টাকা।

সিএনজি নৈরাজ্যের ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা। সুমন নামে এক যাত্রী বলেন মাগরিব নামাজের পর বুড়িচং যেতে চেয়েছিলাম চালকরা ভাড়া চান ৬০ টাকা। এ নিয়ে তার সাথে বাকবিতন্ডা হয়।এক পর্যায়ে বাধ্য হয়ে ৬০ টাকা দিয়েই আসতে হয়েছে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।