1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যের মাদক সেবনের ভিডিও ভাইরাল - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যের মাদক সেবনের ভিডিও ভাইরাল

এম এ মোমিন, বিশেষ প্রতিনিধি - ঠাকুরগাঁও
  • আপডটে সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩২৩ বার পঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদের এক সদস্যের ফেন্সিডিল সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

দুদিন ধরে ফেন্সিডিল সেবনের একটি ভিডিও প্রকাশের পর এলাকায় সমালোচনার ঝড় ওঠে। ভিডিওটি ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সন্তোষ রায় বালু (৪০) বলে দাবি করছে স্থানীয়রা। তিনি দক্ষিণ বঠিনা গ্রামের বাসিন্দা।

১ মিনিট ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় ওই ইউনিয়নের ৩নং ওর্য়াডের ইউপি সদস্য সন্তোষ রায় বালু হলুদ,সাদা ও কালো রঙের একটি সোয়েটার পড়ে কয়েকজন যুবকের সঙ্গে একটি রুমে বসে ফেন্সিডিল সেবন করছেন। এরপর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা ঝড় উঠে।

এ বিষয়ে ইউপি সদস্য সন্তোষ রায় বালু ফেন্সিডিল সেবনের কথা স্বীকার করে বলেন, কয়েক দিন ধরে কাশ ছিলো। কাশ থেকে মুক্তি পাবার জন্যই অল্প খেয়েছি। তিনি আরো বলেন, গ্রামের প্রতিপক্ষরা এই ভিডিও শেয়ার করে আমার নামে অপপ্রচার চালাচ্ছে।

আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, আমার ইউপির এক সদস্যের ফেন্সিডিল সেবনের ভিডিও ভাইরাল হয়েছে বলে আমি শুনেছি ও দেখেছি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, এক ইউপি সদস্যের ফেন্সিডিল খাওয়ার কথা শুনেছি। তদন্ত করে এ ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।