1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
শেরপুরে হাইওয়ে থানা পুলিশের অভিযানে ২৪০ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাক আটক - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

শেরপুরে হাইওয়ে থানা পুলিশের অভিযানে ২৪০ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাক আটক

স্বপন রবি দাশ, হবিগঞ্জ প্রতিনিধি
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১১২ বার পঠিত

ভারত থেকে অবৈধভাবে আসা ২৪০বস্তা ভারতীয় চিনিসহ একটি ট্রাক আটক  করেছে শেরপুর হাইওয়ে থানা পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা। গতকাল(২০ডিসেম্বর) বুধবার সকালে চেকপোস্ট বসিয়ে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জের পাশ্ববর্তী এলাকা শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বরে যাত্রী ছাউনির সামনে চিনি ভর্তি ঢাকাগামী দ্রুতগতির ট্রাক ঢাকামেট্রো(ট- ২০৮১৫৩) কে সিগন্যাল দিলে পালানোর সময় এসব চিনি ও ট্রাক আটক করা হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায় যে, অবৈধভাবে চিনি পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার কাওছার আহমেদ এর নেতৃত্বে চেকপোস্ট বসিয়ে উল্লেখিত চিনির বস্তা ও ট্রাক আটক করা হয়। ভারত থেকে অবৈধভাবে এসব চিনি নিয়ে এসে বস্তায় ভর্তি করে দেশের বিভিন্ন স্থানে পাচার হয় বলে জানায় পুলিশ৷

ট্রাকের আটক করার বিষয়টি নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব। তিনি জানান এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে৷ ভারত থেকে চোরাইপথে চিনির বস্তাগুলো আনা হয়েছে। আটকের সময় ড্রাইভারকে পাওয়া যায়নি। চোরাকারবারির নাম জানার চেষ্টা করছি। অচিরেই ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে৷

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।