1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
মাগুরায় চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা খেল চোর - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

মাগুরায় চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা খেল চোর

মো: সাকিব খান, মাগুরা প্রতিনিধি
  • আপডটে সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

মাগুরা সদর উপজেলার ১৮খাদা ইউনিয়নের নালীয়ারডাঙ্গী গ্রামে গতকাল মঙ্গলবার মধ্যরাতে ওই গ্রামের প্রবাসী আঁখি মন্ডলের বাড়িতে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো একজন। সে ওই গ্রামের পাচু শেখের ছেলে হিরো(৩২)।

স্থানীয়রা জানান, ওই গ্রামের আখি ও ফারুক আপন দুই ভাই বিদেশে থাকার কারণে চোরের দল চুরি করার উপযুক্ত বাড়ি বা নিরাপদ স্থান মনে করে তার বাড়িতে চুরি করতে ঢোকে। আঁখি মন্ডলের ১ তলা বিশিষ্ট বাড়িতে ঢুকে তার শোবার ঘরের শোকেসের ড্রয়ারের তালা ভেঙে আনুমানিক ১০ হাজার টাকা চুরি করেছে বলে জানান।

পরবর্তীতে প্রবাসী আঁখি মন্ডলের স্ত্রী রাবেয়ার ঘুম ভেঙে গেলে তার চিৎকারে স্থানীয়রা চরের দলকে ধাওয়া করে। পরবর্তীতে চোর হিরো প্রাণ বাঁচাতে এলোমেলো দৌড়ে পালাতে সক্ষম হলে ওই গ্রামের মধু মন্ডলের বাড়িতে স্থানীয়দের হাতে ধরা পড়ে।

পরবর্তীতে ভোর নাগাদ চোরকে মাগুরা সদর থানায় সপর্দ করে এলাকাবাসী।

স্থানীয়রা জানান চোর হিরোর কাছে থেকে জানতে পারা যায়, তার সাথে আরো চারজন ছিলেন, তার মধ্যে ঝিনাইদহ জেলার আবাইপুরের তার আপন ভাইরা,সহ আরো তিনজন।

এ ব্যাপারে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল জানান, থানায় অভিযোগ বা মামলা দায়ের করার জন্য কেউ আসেনি,বিষয়টা তারা তদন্ত করছেন,ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে তারা বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পুলিশ যায় এবং অভিযুক্ত হিরোকে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।