1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
গজারিয়ায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ - আহত ৬ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

গজারিয়ায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ – আহত ৬

সাকিব আহমেদ বাপ্পি, মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • আপডটে সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩০৮ বার পঠিত

মুন্সীগঞ্জ- ৩ (গজারিয়া -সদর) আসনের আ’লীগের নৌকা প্রতীকের প্রার্থী আ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের সমর্থক ও স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী মোহাম্মদ ফয়সাল আহম্মেদ বিপ্লবের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুয়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহিউদ্দিন মোল্লার ব্যবসসয়ীক কার্যলয় ভাংচুর করে প্রতিপক্ষরা। এ সময় স্বতন্ত্র সমর্থক ৬ কর্মী-সমর্থক আহত হয়েছে।

সূত্র জানায়, গতকাল সোমবার বিকেল আনুমানিক ৩টায় উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চরচাষী ওই সংঘর্ষ হয়।

আহতরা হলেন—মহিউদ্দিন মোল্লা (৪২), মোশাররফ হোসেন (৪৮), নিজা মিয়া (৫৬), মো. মোকলেছ মিয়া(৪২), হেলাল উদ্দিন সরকার (৪১), মুক্তার হোসেন (৪১)। আহতদের বাড়ি উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী গ্রামে।

ঘটনায় আহত গুয়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো. মহিউদ্দিন মোল্লা জানান, ‘স্বতন্ত্র প্রার্থী হাজী ফয়সাল বিপ্লবের মার্কা পাওয়াকে কেন্দ্র করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ নৌকার সমর্থক গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনের লোকজন আমাদের উপর হামলা চালায়।

আমার অফিস ভাঙচুর চালায়।’গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন বলেন, ‘ঘটনা সম্পর্কে আমি কিছু জানিই না।’এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খাঁন বলেন, ‘ঘটনা শুনেই আমরা ঘটনাস্থলে এসে পৌঁছায়। আইনশৃঙখলা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।