1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
জীবিত ব্যাক্তিকে মৃত দেখিয়ে পাকুন্দিয়ার জাঙ্গালিয়ায় সম্পত্তি আত্মসাৎ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

জীবিত ব্যাক্তিকে মৃত দেখিয়ে পাকুন্দিয়ার জাঙ্গালিয়ায় সম্পত্তি আত্মসাৎ

আবু হানিফ, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  • আপডটে সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৩ বার পঠিত

জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে কিশোর গন্জের পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ৩নং নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. মহিবুর রহমান( রুবেল) বিরুদ্ধে ওয়ারিশ সনদ দেয়ার অভিযোগ উঠেছে।

স্থানীয় ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৩নম্বর ওয়ার্ডের কাজীরহাটি গ্রামের বাসন্দী মূত আমীর উদ্দিন স্ত্রী । তার ৪টি ছেলে। তিনটি মেয়ে রয়েছে তার মধ্যে কাজী মাইন উদ্দীন দুলাল তার বড় ছেলে বর্তমানে” মা” মোছাঃ ফিরোজা আক্তার কে মূত দেখিয়ে ওয়ারিশান সনদের আবেদন করে শুধু তাই নয় তার তিন বোন কে ওয়ারিশান সনদে বাদ দিয়ে আবেদন করে বোন হল ১,পারভীন ২,রওশনা খাতুন, ৩,আকলিমা তিন বোন বাদী হয়ে কিশোর গন্জ জেলার প্রশাসক বরাবর আবদেন করেন ।

সম্প্রতি পৈত্রিক সম্পত্তি বিক্রি করতে তাদের ওয়ারিশ সনদের প্রয়োজন হয়। সনদের জন্য তারা স্থানীয় মেম্বার মোঃ মহিবুর রহমান শরণাপন্ন হন। পারভীন আক্তার মাকে মৃত ও বোনের নাম গোপন রেখে ওয়ারিশ সনদ ইস্যু করেন মেম্বার। এ সনদ ইস্যু করতে মোটা অংকের অর্থেরও লেনদেন হয় বলে অভিযোগ রয়েছে। গত ২৯ অক্টোবর ২০২৩ আগস্ট এ সনদ ইস্যু করা হয়।

রওশনা আক্তার বলেন, আমাদের পৈত্রিক জমির কিছু অংশ বিক্রি করতে ওয়ারিশ সনদের দরকার হয়। আমরা জানতে পারি মা কে মৃত দেখিয়ে ওয়ারিশ সনদ করে নেন। তবে বড় ভাইয়ের বিষয়টি কেন গোপন করেছেন জিজ্ঞাসা করলে এ বিষয়ে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। বতমানে মোঃ মহিবুর রহমান রুবেল টাকায় বিনিময় ওয়ারিশ সনদ প্রদান করেন।

ইউপি সদস্য মো মহিবুর রহমান( রুবেল) , সরল বিশ্বাসে ওয়ারিশ সনদ তৈরি করে দিয়েছি। তবে এ বিষয়ে কোন টাকা পয়সা নেইনি।

ইউপি চেয়ারম্যান বুলবুল বলেন, ওয়ারিশ সনদ যাচাই-বাছাইয়ের দ্বায়িত্ব সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বারদের। সে অনুযায়ী ওয়ারিশ সনদ সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার যাচাই-বাছাই করে আনেন, আমি শুধু স্বাক্ষর করে দেই। কিন্তু মেম্বার যে কাজ করছে তা মোটেও ঠিক করেননি।

ইউএনও মোঃ আজগর হোসেন বলেন, এটা বড় ধরনের অন্যায়। অভিযোগের বিষয়টি নিয়ে তদন্ত করা হবে। তদন্তে সত্যতা প্রমাণ হলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।