1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
পীরগঞ্জে স্বর্ণের দোকান থেকে চুরি হওয়া ১৬ ভরি স্বর্ণসহ চোর গ্রেফতার - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

পীরগঞ্জে স্বর্ণের দোকান থেকে চুরি হওয়া ১৬ ভরি স্বর্ণসহ চোর গ্রেফতার

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধি
  • আপডটে সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

রংপুরে পীরগঞ্জ পৌরসভার সরকার জুয়েলার্সে চুরির ঘটনায় ১৬ ভরি স্বর্ণালংকার ও ৯০ ভরি রুপা উদ্ধারসহ রফিকুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৯ ডিসেম্বর) চুরি ঘটনার মূলহোতা রফিকুল ইসলামকে গাজিপুর থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১৮ নভেম্বর গভীর রাতে পীরগঞ্জ প্রেসক্লাবসংলগ্ন সরকার জুয়েলার্সে চুরি হয়। সরকার জুয়েলার্সের স্বত্বাধিকারী পীরগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করেন। থানা পুলিশ চোরের সন্ধানে নেমে বিভিন্ন স্থানের সিসি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করে।

তদন্তে তথ্যপ্রযুক্তির সহায়তায় চুরির কাজে ব্যবহৃত পিকআপ, নগদ টাকা, ১৬ ভরি ৪ আনা স্বর্ণালংকার, ৯০ ভরি রুপার অলংকার উদ্ধার করা হয়। পরে চুরির ঘটনার সঙ্গে জড়িত মূলহোতা দুককা কাদের ওরফে রফিকুল ইসলামকে অভিযান চালিয়ে গাজীপুর জেলা হতে গ্রেফতার করা হয়।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আটক ব্যক্তি আন্তঃজেলার চোরচক্রের সদস্য। তার নামে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। আসামিকে রংপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।