1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু

আলীহোসেন লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডটে সময় : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৮১ বার পঠিত

 

লালমনিরহাটের কালীগঞ্জে সড়কে ট্রাক্টারের ধাক্কায় সিএনজি যাত্রী সোহাগ হোসেন (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় সিএনজির আরো ৩ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার( ৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নে কবি শেখ ফজলল করিম স্মৃতি কলম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এর তুষভান্ডার গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত লুৎফর রহমানের ছেলে। সে চট্রগ্রামের মাক্স ইনফেকচার লি: কোম্পানীতে চাকুরী করতেন বলে জানা গেছে।

 

জানা গেছে, নিহত সোহাগ তার নিজ কর্মস্থল চট্রগ্রাম যাওয়ার উদ্দেশ্যে তুষভান্ডার থেকে সিএনজি যোগে রংপুর যাচ্ছিল। অপরদিকে কাকিনা মহিষামুড়ি আশ্রয়ন প্রকল্প হতে মালামাল বহনকারী একটি ট্রাক্টর লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা কবি শেখ ফজলল করিম স্মৃতি কলম এলাকায়
পৌঁছালে রড ও এঙ্গেল বোঝাই ট্রাক্টর ও সিএনজিটির মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী সোহাগ হোসেন ঘটনাস্থলেই মারা যান। এসময় আরো ৩ যাত্রী ও সিএনজি ড্রাইভার গুরুতর আহত হয়।

 

স্থানীয় লোকজন জানান, মৃত লুৎফর রহমানও সড়ক দুর্ঘটনায় মারা যান। সোহাগের এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবরে তার পরিবার ও স্থানীয় লোকজনের শোকের ছায়া বিরাজ করছে।

 

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ থানায় নিয়ে আসে। নিহতের পরিবার পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।