1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
নাশকতা সৃষ্টিকারীদের কোন ছাড় নয়- ওসি মোশাররফ - দৈনিক খবরের ডাক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
নার্সিং প্রশাসনের উচ্চপদে নার্সদের পদায়নের দাবিতে গাজীপুরে পতাকা মিছিল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী উদযাপিত চাঁপাইনবাবগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম রুবেল বলেন আমার হজরত মুহাম্মদ (সা.)-এর আবির্ভাব ছিল একটি বিস্ময়কর আমরা তারই অনুসরণকারী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা চালানোয় বিভাগীয় সংগঠন থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন,ওসি, নেতাকর্মীসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের॥ পিবিআইকে তদন্তের নির্দেশ  আকস্মিক বাঁধ খুলে বন্যা সৃষ্টির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ উপাচার্যের পদত্যাগের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থদের আন্দোলন চাঁপাইনবাবগঞ্জ আদালত মালখানা থেকে লুট হওয়া ৪ টি মোটরসাইকেল উদ্ধার  উল্টো ছাতা ধরে’জোড়ালো বার্তা দিলেন চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থী ও অভিভাবকরা। 

নাশকতা সৃষ্টিকারীদের কোন ছাড় নয়- ওসি মোশাররফ

সাইফুল ইসলাম, শালিখা (মাগুরা) প্রতিনিধি
  • আপডটে সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

বর্তমানে হরতাল অবরোধের কার্যক্রম চলছে, এই হরতাল অবরোধ কর্মসূচির নামে নাশকতা সৃষ্টিকারোদের কঠোর হস্তে দমন করার বদ্ধপরিকর বলে জানিয়েছেন শালিখা থানা পুলিশ। তাছাড়া হিন্দু ধর্মাবলীদের মাগুরার শালিখা উপজেলায় কাত্যায়ানী পূজার মধ্যে শালিখা থানা পুলিশ কড়া নজরদারি রাখছে।

নাশকতাকারীকে কোন প্রকারের ছাড় নয়, উপজেলায় যারা নাশকতা করছে বা নাশকতার পরিকল্পনাকারী,গাড়ি ভাঙচুর, অগ্নি সংযোগ করে বিশৃঙ্খলা সৃষ্টিকারী তাদের জন্য শালিখা থানা পুলিশের কঠোর হুঁশিয়ারি।

শালিখা থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন বলেন, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউউদ্দৌলা রেজা পিপিএম (বার) এর দিকনির্দেশনায় শালিখা থানা এলাকায় সর্বত্রই আমাদের টহল পুলিশ নিয়োজিত আছে। জনগণের মাঝে ভীতি সৃষ্টিকারী, গুজব,গাড়ি ভাঙচুর, অগ্নি সংযোগ করে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কোন প্রকারের ছাড় নয় বিশৃঙ্খলা সৃষ্টিকারী কে কঠোর হস্তে দমন করা হবে।

তিনি আরো বলেন, নাশকতা এড়াতে সর্বোচ্চ সতর্কতায় রয়েছে শালিখা থানা পুলিশ। শালিখা থানা এলাকায় কোন প্রকার সহিংসতার পরিবেশ সৃষ্টি ও নাশকতা ঘটাতে দিব না। কেউ নাশকতার বা বিশৃঙ্খলার চেষ্টা করলে তা কঠোর ভাবে দমন করা হবে। উপজেলা সর্বত্রই যাতে কেউ নাশকতা না করতে পারে সেজন্য সতর্ক অবস্থানে রয়েছে শালিখা থানা পুলিশ।

গতকাল (১৮নভেম্বর) বিকালে শালিখা থানা পুলিশের মহড়ায় বিভিন্ন বাজার ও রাস্তা প্রদক্ষিণ শেষে প্রেস ব্রিফিংএ এসব কথা বলেন তিনি।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।